1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৪০ অপরাহ্ন

ঈদের আগেই দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি বাড়ানো হবে: নৌ পরিবহন মন্ত্রী

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮

গোয়ালন্দ (রাজবাড়ী),বৃহস্পতিবার, ১০ মে ২০১৮:
নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, দৌলতদিয়ায় আরো ঘাট বাড়ানোর পাশাপাশি ফেরির সংখ্যা বাড়ানো হবে। আসন্ন ঈদের আগেই যাতে এই রুটে পর্যাপ্ত ফেরি থাকে এজন্য আগেভাগেই ঘাট পরিদর্শনে আসা।

তিনি বলেন, এই মাসেই দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে আরো দুটি ফেরি বাড়ানো হবে। এছাড়া যাত্রীসেবা নিশ্চিত করতে মানিকগঞ্জের আরিচা ও রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার রাখালগাছির মধ্যে ফেরি সার্ভিস চালু করা হবে। ইতিমধ্যে এ সংক্রান্ত প্রক্রিয়াগত অন্যান্য কাজ শুরু করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান কুষ্টিয়া থেকে সড়ক পথে ঢাকা যাওয়ার সময় গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটে যাত্রা বিরতি করেন। এ সময় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দৌলতদিয়ায় ৬টি ঘাটের মধ্যে চারটি ঘাটের পন্টুন থাকলেও বাকি দুটিতে পন্টুন না থাকায় কোন ফেরি ভিড়তে পারে না। এজন্য তিনি বিআইডব্লিউটিএ দুটি ঘাটের পন্টুন দেওয়ার নির্দেশ প্রদান করে বলে আসন্ন ঈদের আগেই দৌলতদিয়ায় ৬টি ঘাট চালু থাকে।

তিনি আরো বলেন, অনেকের ধারণা পদ্মা সেতু হলে ফেরির প্রয়োজন পড়বে না, কথাটা ঠিক না। পদ্মাসেতু হলেও ফেরি লাগবে।

এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু নাসার উদ্দিন, বিআইডব্লিউটিএর আরিচা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. নিজামদ্দিন খান, বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয়ের ভারপ্রাপ্ত সহকারী মহা-ব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম প্রমূখ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD