1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বজ্রপাতে এক শিশুসহ নিহত ৩

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮

নিউজ ডেস্ক,বৃহস্পতিবার, ১০ মে ২০১৮:
সাতক্ষীরা সদর কুচপুকুর ও শ্যামনগর উপজেলার কাশিমাড়িতে বজ্রপাতে এক শিশুসহ ৩ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৫ জন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর গ্রামের আমের আলী সরদারের ছেলে সাইদুল্লাহ সরদার (১২), শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের ঘোলা গ্রামের মৃত আব্দুল মাজেদ সরদারের ছেলে আশরাফ সরদার (৩৩) ও একই ইউনিয়নের গাংআটি গ্রামের আব্দুস সাত্তার গাজীর ছেলে আমিনুর রহমান (৩০)।

আহত শ্রমিরা হলেন, মিজানুর রহমান, শাহিনুর রহমান, মোস্তাফিজুর রহমান, আব্দুর রহিম ও আক্তারুল ইসলাম। আহতদের সকলের বাড়ি কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলার বিভিন্ন স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে কুচপুকুর গ্রামের শিশু সাইদুল্লাহ তাদের বাড়ির ছাদে জমে থাকা বৃষ্টির পানি সরাচ্ছিলো। এ সময় বজ্রপাত ঘটলে সে ঘটনাস্থলেই মারা যায়।

এদিকে, শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের একটি মৎস্য ঘেরে ১০/১৫ জন শ্রমিক একসাথে মৎস্য ঘেরের বেঁড়িবাধ সংস্কার, মাছ শিকারসহ বিভিন্ন কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন আশরাফ ও আমিনুর। আহত হন আরো ৫ জন। আহতদের স্থানীয় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD