1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৭ অপরাহ্ন

আড়াইহাজারে প্রেমিকাকে ধর্ষণের পর পালিয়েছে যুবক!

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ১২ মে, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,শনিবার,১২ মে ২০১৮: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

১১ মে শুক্রবার দুপুরে নির্যাতনের শিকার ওই তরুণী নিজেই বাদী হয়ে শরীফ মিয়া (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক সমকালকে এ তথ্য জানান।

মামলায় অভিযোগ করা হয়, বছর খানেক আগে উপজেলা সাতগ্রাম ইউনিয়নের মেরারটেক গ্রামের দানা মিয়ার ছেলে শরীফের সাথে তরুণীর পরিচয় হয়। পরিচয় থেকে তাদের মধ্যে প্রেম হয়। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন শরীফ। এক সময় ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

নির্যাতনের শিকার তরুণী বলেন, অন্তঃসত্ত্বা হয়ে পড়লে শরীফ তাকে বাচ্চা নষ্ট করতে চাপ দিতে থাকে। কিন্ত্র সে রাজি না হলে তাকে মারধরও করেন শরীফ। একপর্যায়ে শরীফকে বিয়ের জন্য তরুণীটি চাপ দিলে তিনি বিয়ে করতে অস্বীকার করেন।

ওই তরুণীর অভিযোগ, এই ঘটনাটি শরীফের পরিবারকে জানালে ক্ষিপ্ত হয়ে তার পরিবারের লোকজন তরুণীর বাড়ীতে হামলা চালিয়ে তরুণী ও তার পরিবারের লোকজনকে আহত করেন। এনিয়ে গ্রামে বৈঠক হলে সালিশকারী তাকে বিয়ে করার জন্য প্রস্তাব দেন। সেই প্রস্তার শরীফ তাৎক্ষণিকভাবে মেনে নিয়ে বাড়ি থেকে আসার কথা বলে ওই বৈঠক থেকে পালিয়ে যান।

ওসি এম এ হক বলেন, ওই তরুণীর সঙ্গে শরীফ নামের যুবকটির প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে বিয়ে করার আশ্বাস দিয়ে ওই যুবক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। আমরা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেয়েছি। এখন ডাক্তারি পরীক্ষার প্রতিবেদনের জন্য অপেক্ষা করছি।

তিনি জানান, শরীফ পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD