1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৩৩ অপরাহ্ন

মাধবদীতে স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৫ মে, ২০১৮

আব্দুল কুদ্দুস ,মঙ্গলবার,১৫ মে ২০১৮: নরসিংদীর মাধবদীতে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় নির্যাতনের শিকার হয়ে বন্যা (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সে মাধবদী শহরের আনন্দী মহল্লার ভাড়াটিয়া হরিপদ সুত্রধরের ছেলে গৌতম সুত্রধরের স্ত্রী, তারা দীর্ঘদিন যাবৎ মাধবদী পৌরসভার অানন্দীতে বাসাভাড়া নিয়ে থাকতো বলেন জানান ভূক্তভোগীর পরিবার।

প্রত্যক্ষদর্শীরা জানান,গতকাল ১৪ মে সোমবার বিকাল সাড়ে ৪ টায় মাধবদীতে সাবেক রেল সড়ক সংলগ্ন খনমর্দ্দি মোড়ে গৃহবধু বন্যাকে অসুস্থ অবস্থায় দেখে তারা এগিয়ে আসেন। এসময় তিনি পাইকারচরে তার বাবার বাড়ি যাচ্ছেন বলে জানান। একটু দূর এগিয়েই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে মাধবদী থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মাধবদী থানার উপ-পরিদর্শক শাহ আলম জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। মৃত বন্যা পাইকারচর গ্রামের সুনিল সূত্রধর এর মেয়ে।

বন্যার পরিবারের অভিযোগ, স্বামীর পরকীয়ার ঘটনায় বন্যার সংসারে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলে আসছিল। এ নিয়ে তার স্বামী গৌতম তার উপর অমানুষিক নির্যাতন চালায়। এ ব্যপারে পাইকারচরের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন কয়েক দফা বিচার করলেও বদলায়নি গৌতম। সর্বশেষ ঘটনার আগের দু’দিনও তাদের মাঝে ঝগড়া হয়। গৌতমের নির্যাতনে অভিমান করে ২দিন সে না খেয়ে থাকে। পরে ঘটনার দিন ক্ষুধার্ত ও অসুস্থ অবস্থায় বাবার বাড়ি যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে বন্যার স্বামী গৌতমের যোগাযোগ করতে চাইলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD