বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

উত্তরায় ভূয়া সাংবাদিক আটক

উত্তরা প্রতিনিধি,
রাজধানীর উত্তরায় উম্মে রুমা সিমু (৪০) নামে এক ভূয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। রোববার দুপুর ২টার দিকে উত্তরার ১২ নম্বর সোনারগাঁও জনপথ সড়কের সামনে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় বিভিন্ন পত্রিকার ভিজিটিং ও আইডি কার্ড। আটককৃত ভূয়া সাংবাদিক উম্মে রুমা সিমু নারায়নগঞ্জের চাষাড়ায়।
পুলিশ জানায়, উত্তরার ১২ নম্বর সোনারগাঁও জনপথ এলাকায় সমবায় সমিতির অফিসে এক লক্ষ টাকা চাঁদা দাবি করলে। সমবায় সমিতির মালিক মো. শামিম হোসেন উত্তরা পশ্চিম থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ভূয়া সাংবাদিক উম্মে রুমা সিমুকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় তার কাছ থেকে একাধিক পত্রিকা ও মানবাধিকার সংস্থার আইডি কার্ড পাওয়া যায়। এসব কার্ডে উম্মে রুমা সিমুর বিভিন্ন পদে রয়েছে। ডিএম এন্ড সভাপতি-বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন(বাসক), সহকারী সম্পাদক- দৈনিক রুদ্রবার্তা, সহকারী সম্পাদক- দৈনিক রুদ্রকন্ঠ সহ আরো অনেক পত্রিকার সম্পাদক ও সহকারী সম্পাদক পদ রয়েছে উম্মে রুমা সিুমর। অনেক পত্রিকার ক্রাইম রিপোর্টারের প্রধান রিপোর্টার সিমু।
সমবায় সমিতির মালিক মো. শামিম হোসেন বলেন, “গত ২০১৭ সালে আমার বিরুদ্ধে সংবাদ হয়েছে এর অভিযোগে আমাকে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না দিতে পারলে আমার বিরুদ্ধে সংবাদ করে পুলিশ ও র‌্যাব দিয়ে জেলে পাঠাবে।”

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি)  আলি হোসেন জানান, উম্মে রুমা সিমু নামের এক সাংবাদিককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। থানায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)