শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন

বাজারে এসেছে ঈদের নতুন টাকা

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ৩ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,রবিবার ০৩ জুন ২০১৮: মুসলমানদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। আর এই উৎসবকে আরো আনন্দময় ও আকর্ষণীয় করে তুলতে বাংলাদেশ ব্যাংক রোববার বাজারে নিয়ে এসেছে নতুন টাকা।

বাংলাদেশ ব্যাংক সূত্রে জানা গেছে, পবিত্র ঈদ-উল-ফিতর-২০১৮ উপলক্ষে আজ ৩ জুন থেকে নতুন টাকা বিনিময় শুরু হয়েছে। চলবে ১৪ জুন পর্যন্ত। বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন অফিসের কাউন্টারের মাধ্যমে জনসাধারণের মাঝে নতুন নোট বিনিময় করা হবে। তবে সাপ্তাহিক ও সরকারী ছুটির দিন বন্ধ থাকবে।

বাংলাদেশ ব্যাংকের পাশাপাশি ঢাকা শহরের বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের শাখা থেকেও উক্ত সময়ে ১০, ২০, ৫০ ও ১০০ টাকা মূল্যমান পর্যন্ত নতুন নোট বিশেষ ব্যবস্থায় বিনিময় করা হবে। একই ব্যক্তি একাধিকবার নতুন নোট গ্রহণ করতে পারবেন না। তবে নোট উত্তোলনকালে কেউ ইচ্ছা করলে কাউন্টার থেকে পরিমাণ নির্বিশেষে যেকোনো মূল্যমানের ধাতব মুদ্রা গ্রহণ করতে পারবেন।

রাজধানীর বাণিজ্যিক ব্যাংকের নির্ধারিত শাখাগুলো হলো- ন্যাশনাল ব্যাংক লিমিটেড যাত্রাবাড়ী শাখা, জনতা ব্যাংক লিমিটেড, আব্দুল গণি রোড করপোরেট শাখা, অগ্রণী ব্যাংক লিমিটেড, এলিফ্যান্ট রোড শাখা, দি সিটি ব্যাংক লিমিটেড, মিরপুর শাখা, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, কাওরান বাজার শাখা, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, বসুন্ধরা সিটি (পান্থপথ) শাখা, উত্তরা ব্যাংক লিমিটেড, চকবাজার শাখা, সোনালী ব্যাংক লিমিটেড, রমনা করপোরেট শাখা, ঢাকা ব্যাংক লিমিটেড, উত্তরা শাখা, আইএফআইসি ব্যাংক লিমিটেড, গুলশান শাখা, রূপালী ব্যাংক লিমিটেড, মহাখালী শাখা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, মোহাম্মদপুর লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, রাজারবাগ শাখা, পূবালী ব্যাংক লিমিটেড, সদরঘাট শাখা, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, মালিবাগ শাখা, ওয়ান ব্যাংক লিমিটেড, বাসাবো শাখা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, শ্যামলী শাখা, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, এসএমই অ্যান্ড এগ্রিকালচার শাখা, দক্ষিণখান, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, বনানী শাখা, ব্যাংক এশিয়া লিমিটেড, ধানমন্ডি শাখা।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245