1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

মাইলস্টোন কলেজের বিরুদ্ধে জিপিএ-৫ বিক্রির অভিযোগ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৩ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,বৃহস্পতিবার,১৩ জুন ২০১৮, বুধবার:
ঢাকার মাইলস্টোন কলেজের বিরুদ্ধে পরীক্ষার ফলাফল পরিবর্তনসহ জিপিএ-৫ বিক্রির অভিযোগ ওঠেছে।

মাইলস্টোন কলেজসহ তাদের অর্থায়নে পরিচালিত ঢাকা মেগাসিটি কলেজ, দি ব্রিলিয়েন্ট কলেজ এবং ন্যাশনাল পাবলিক কলেজ, উত্তরা ইউনাইটেড কলেজের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

ঢাকা শিক্ষা বোর্ড ইতোমধ্যে মাইলস্টোনসহ অপর চার কলেজের অনুমতি কেন বাতিল করা হবে না- এই মর্মে কারণ দর্শানো নোটিশ প্রদান করেছেন।

উল্লেখ্য, মাইলস্টোন কলেজের বিরুদ্ধে পরীক্ষার কেন্দ্র কন্ট্রাক্টসহ পরীক্ষায় অসুদপায় অবলম্বনের বহু অভিযোগ রয়েছে। ২০১৮ সালের এইচএসসি পরীক্ষায় মাইলস্টোন কলেজের কেন্দ্র ছিল উত্তরার ট্রাস্ট কলেজে। কেন্দ্রটিতে পরীক্ষা চলাকালীন মাইলস্টোন কলেজকে অর্থের বিনিময়ে অবৈধ সুবিধা দেওয়ার জন্য অভিযোগ উঠলে ঢাকা শিক্ষা বোর্ডের বর্তমান চেয়ারম্যান নিজে তদন্ত কমিটি গঠন করে উক্ত অভিযোগের সত্যতা পান এবং ট্রাস্ট কলেজের কেন্দ্র বাতিলসহ ভবিষ্যতে কোনও ভাড়া বাড়িতে কেন্দ্র স্থাপন করা হবে না – এই মর্মে নির্দেশনা দেন।

ইতোপূর্বে অবৈধ সুবিধা দেওয়ার অভিযোগে মাইলস্টোন কলেজের কেন্দ্র বাতিল হয়েছিল এবং জেএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের কারণে দ্বিতীয়বারও কেন্দ্র বাতিল হয়েছিল।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD