1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন

‘পোড়ামন ২’র আগুনে পুড়ছে দর্শকের মন

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ১৮ জুন, ২০১৮

বিনোদন ডেস্ক,সোমবার,১৮ জুন ২০১৮: বাঙালি আবেগ প্রবণ, আর সিনেমা নিয়ে বাঙালির আবেগ একটু বেশিই থাকে। আর ভাল কাজের কদর তো সব সময় দর্শকরা করেন। আর ঈদের মৌসুমে
ভাল সিনেমা মানেই একটু বেশি পাওয়া।

শনিবার (১৬ জুন) ঈদ উপলক্ষে দেশের ২২টি সিনেমা হলে মুক্তি পায় রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’। ঢাকার অন্যতম চারটি হল, স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার্স, শ্যামলী ও বলাকা সিনেমা হল এই সিনেমার দখলে।

মুক্তির পর বেশ কিছু হলেই হাউজফুল ‘পোড়ামন ২’। অনেক হলেই হলিউডের শো চললেও, দর্শকদের আগ্রহ এই সিনেমার প্রতি।

‘পোড়ামন ২’ ছবির গল্প নিয়েই বেশি আলোচনা হচ্ছে। বলা হচ্ছে, এমন ধাঁচের গল্প এবং গল্পের শেষ এর আগে কখনো সিনেমার পর্দায় উঠে আসেনি। বেশ কয়েকজন সিনেমা বিশ্লেষকের মতে, কেউ কল্পনাও করতে পারবে না, সিনেমার শেষটা এমন হবে!

অনেক দর্শকই হাসতে-হাসতে হলে প্রবেশ করলেও, অনেকটা কাঁদতে-কাঁদতেই হল থেকে বেরিয়েছেন। বাংলা সিনেমার সুদিন যে ফিরেছে, তা আর সন্দেহের কিছু নয়।

ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করা সিয়াম ও পূজার অভিনয়ও দারুণ প্রশংসিত হচ্ছে। তাদের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের আরো ভাল কাজ উপহার দিতে পারবে বলে, সকলের আশা।

‘পোড়ামন ২’ ছবিতে আরো অভিনয় করেন বাপ্পারাজ, সাঈদ বাবু, ফজলুর রহমান বাবু, রেবেকা ও নাদের চৌধুরী প্রমুখ। ছবিটি প্রযোজনা করে জাজ মাল্টিমিডিয়া।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD