শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

নরসিংদীতে পুলিশের বাধার মুখেই বিএনপির সমাবেশ

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,বৃহস্পতিবার ২১ জুন ২০১৮: নরসিংদীতে পুলিশের বাধা উপেক্ষা করে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নরসিংদী জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২১ জুন) দুপুর ১২টায় শহরের চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে যেতে চাইলে পুলিশ বাধা প্রদান করে।

এ সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনসহ বক্তব্য রাখেন, সহ-সভাপতি সুলতানউদ্দিন মোল্লা,মনজুর এলাহী,অ্যাডভোকেড বাসেদ,যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, আকবর হোসেন,শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুকউদ্দিন ভূঞা, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদুৎ,সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূঞা, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুল হক জাবেদ, যুগ্ম সম্পাদক কবির আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসিরউদ্দিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার সামস্ কেনেডি, জেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম ভূঞা প্রমূখ।

এসময় জেলা বিএনপির ডা. নাসিরউদ্দিন, আলমগীর হোসেন, আওলাদ হোসেন মোল্লা, রফিকুল ইসলাম সরকার, জেলা যুবদলের আহাদখান, আসলাম, জামান, জেলা ছাত্রদলের মাজহারুল ইসলাম হীরা,আতিক, সজীব ভূঞা, শামীম সরকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245