1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:০২ অপরাহ্ন

মাধবদীতে বালুসাইর উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ও বিদায়ী শিক্ষকদের সংবর্ধনা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৩ জুন, ২০১৮

আব্দুল কুদ্দুস,শনিবার,২৩ জুন ২০১৮: নরসিংদীর মাধবদীতে বালুসাইর উচ্চ বিদ্যালয়ে মেধাবী ও ক্রীড়া বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী এবং বিদায়ী শিক্ষকদের সংর্বধনা দেয়া হয়েছে। আজ দিনব্যাপী অত্র শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মনজুর এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ বাইতুল আমিন ভূঁইয়া, স্যামসাং এন্ড ফেয়ার গ্রুপের চেয়ারম্যান মো. রুহুল আলম আল মাহবুব, নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজা, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. এনামুল হক শাহিন প্রমুখ।

অনুষ্ঠানে আলোচনা শেষে স্কুলের শ্রেণিভিত্তিক মেধাবী ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিদায়ী শিক্ষকদের সংবর্ধনা দেয়া হয়।

প্রধান অতিথির বক্তৃতায় এনবিআর চেয়ারম্যান বলেন, দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা যদি সঠিকভাবে দায়িত্ব পালন করলে ও ক্লাসে নিয়মিত পাঠদান করলে শিক্ষার্থীদের পড়াশোনার মান অবশ্যই ভালো হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে বড় হতে হলে পড়াশোনার বিকল্প নেই। তিনি নিজের সহ সমাজের প্রতিষ্ঠিত বিভিন্ন ব্যক্তিদের উদ্ধৃতি টেনে বলেন জীবনে যারাই প্রতিষ্ঠিত হয়েছেন প্রত্যেকেই কষ্ট করে পড়াশোনা করেই প্রতিষ্ঠিত হয়েছেন। তাই প্রত্যেক ছাত্র-ছাত্রীকে ভালো ফলাফলের লক্ষ্যে ভালোভাবে পড়াশোনা করতে হবে। এসময় তিনি মেধাবী ছাত্র-ছাত্রীদের পড়াশোনা শেষে ভবিষ্যতে ভালো চাকুরীর ব্যবস্থায়ও ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD