1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৫০ অপরাহ্ন

রংপুরে মাদক নির্মূলে পুলিশ নিরলসভাবে কাজ করছে: ডিআইজি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৩ জুন, ২০১৮

রংপুর,শনিবার,২৩ জুন ২০১৮: প্রধানমন্ত্রী ঘোষিত মাদক নির্মূলে রংপুর বিভাগে পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

শনিবার (২৩ জুন) দুপুরে রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে মে মাসের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা’ সভায় এসব কথা বলেন।

ডিআইজি বলেন, যেখানেই মাদক বিক্রি ও সেবন হবে সেখানেই পুলিশ অভিযান চালাবে। কারণ মাদক এদেশের ভবিষ্যৎ প্রজন্ম যুব ও তরুণ সমাজকে ধ্বংস করে দিচ্ছে। আর এই জন্যই প্রধানমন্ত্রী মাদক নির্মূলের ঘোষণা দিয়েছেন। তার ঘোষণার পরেই রংপুর বিভাগে পুলিশ বাহিনী বেশ কিছু সফল অভিযান পরিচালনা করেছে। সাফল্যও পেয়েছে।

সভায় আরও বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বশির আহম্মদ, পিপিএম (বার),অতিরিক্ত ডিআইজি মো. মজিদ আলী, বিপিএম, সিআইডি’র বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল কাদের, রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম প্রমুখ।

সভায়, রংপুর রেঞ্জে গত মে মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়।

এছাড়াও উক্ত সভায় রংপুর রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD