শনিবার | ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

গাইবান্ধায় ২ শিশুকে ধর্ষণের অভিযোগ

নিউজ ডেস্ক, সোমবার,২৫ জুন ২০১৮: গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলায় দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। নির্যাতিত শিশুদের গাইবান্ধা আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই বেখাটে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৪ জুন) এই ঘটনা ঘটে।

পুলিশ ও ধর্ষিতার স্বজনরা জানায়, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মধ্য কঞ্চিপাড়া গ্রামের আজাদ মিয়ার ৮ বছরের মেয়েকে রবিবার সন্ধ্যায় তার প্রতিবেশি তরুণ নয়ন মিয়া টাকার লোভ দেখিয়ে বাড়ির পাশ্বের বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকারে বখাটে নয়ন পালিয়ে গেলে। শিশুটির পরিবার ও প্রতিবেশিরা এসে তাকে উদ্ধার করে গাইবান্ধা হাসপাতালে ভর্তি করে।

অপরদিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বাশহাটা গ্রামে রবিবার রাত ৮টার দিকে ওই এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে ৪র্থ শ্রেণিতে ছাত্রী তার বাড়ির পাশে নানার বাড়িতে যাওয়ার সময় রাস্তার মধ্যে ওঁৎ পেতে থাকা শাকিল মিয়া ও ফারুক মিয়া নামের দুই বখাটে মেয়েটির মুখ চেপে ধরে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে।

পরে ধর্ষিতার চিৎকারে বখাটে শাকিল ও ফারুক পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন তাদের ধরে পুলিশের হাতে তুলে দেয়।

এ দুইটি ঘটনায় স্ব স্ব থানায় অভিযোগ দায়ের হয়েছে।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক বলেন, ‘ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করা হয়েছে। এছাড়া ধর্ষক নয়ন মিয়াকে ধরতেও পুলিশ অভিযান চালাচ্ছে।’

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)