1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:৪০ অপরাহ্ন

নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতির ওপর হামলা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ১৫ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,রবিবার,১৫ জুলাই ২০১৮:
নরসিংদী প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ারসহ তার পরিবারের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তাদের বহনকারী প্রাইভেটকারটি ভাঙচুর করা হয়।

শনিবার (১৪ জুলাই) রাতে শিবপুর উপজেলার আমতলায় এ ঘটনা ঘটে। হামলার শিকার মোর্শেদ শাহরিয়ার আরটিভি এবং মানবজমিনের স্টাফ রির্পোটার হিসেবে নরসিংদীতে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নরসিংদীর শিবপুরে শ্বশুরবাড়ি থেকে পরিবারের সকল সদস্যদের নিয়ে নরসিংদী শহরের ভেলানগর নিজ বাসায় ফিরছিলেন সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার। শিবপুরের আমতলায় পৌঁছালে হঠাৎ মোটরসাইকেল যোগে তিনজন সন্ত্রাসী অস্ত্র হাতে গাড়ির গতিরোধ করে। গাড়ি থামানোর সঙ্গে সঙ্গে সন্ত্রাসীরা হামলা চালায় এবং গাড়ির ড্রাইভার রমজান মিয়াকে মারধর করে।

এসময় সন্ত্রাসীরা মোর্শেদ শাহরিয়ারকে টেনে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে। গাড়ির ভেতরের লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার বলেন, ‘পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা বাসায় ফেরার পথে হঠাৎ আমার ও আমার পরিবারের ওপর হামলা চালায় এবং গাড়ি ভাঙচুর করে। আমাকে তারা অনেক চেষ্টা করেছে গাড়ি থেকে নামাতে, আমি গাড়ি থেকে নামলে হয়তো প্রাণে মেরে ফেলতো সন্ত্রাসীরা। আমি পুলিশকে ঘটনাটি অবহিত করেছি।’

এ ব্যাপারে শিবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, সাংবাদিক মোর্শেদ শাহরিয়ারসহ তার পরিবারের ওপর হামলার ঘটনাটি শুনেছি। সন্ত্রাসীদের ধরার চেষ্টা চলছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD