1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

মানুষ বিএনপিকে আর বিশ্বাস করে না: কাদের

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮

নিউজ ডেস্ক,মঙ্গলবার,১৭ জুলাই ২০১৮: দেশের মানুষ বিএনপিকে আর বিশ্বাস করে না মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বেগম জিয়ার জেলজীবন আর অসুস্থতা নিয়ে বিএনপি যে নোংরা রাজনীতি করছে তা এখন জনগণের কাছে স্পষ্ট। মানুষের আর বিশ্বাস নেই বিএনপির ওপর।’

মঙ্গলবার (১৭ জুলাই) মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জামালদি মেঘনা ঘাট প্রকল্প এলাকায় আসন্ন ঈদে যানজট নিরসনে করণীয় শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির সরকার পতনের আন্দোলন এখন কোটা সংস্কার আন্দোলনের পিঠে ভর করেছে। নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে এবার ছাত্রসমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছে দলটি। যা কখনোই পূরণ হবে না।’ যানজট প্রসঙ্গে তিনি বলেন, ‘রমজানের ঈদে যানজট ছিল না। আর কোরবানির ঈদেও যানজটের তেমন শঙ্কা নেই।’ আগামী বছর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট থাকবে না বলে আশা প্রকাশ করেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, ‘ইতোমধ্যে গাজীপুর থেকে এলেঙ্গা পর্যন্ত মহাসড়ক চার লেনে উন্নীত হওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট কমেছে। আর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২য় কাচপুর, মেঘনা ও গোমতী সেতু চালু হওয়ার পর যানজট থাকবে না।’ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘মহাসড়কে দুর্ঘটনার সংখ্যা কমেছে। তবে, প্রাণহানির সংখ্যা বেড়েছে।’

তবে দুর্ঘনায় নিহতদের সংখ্যা নিয়ে মিথ্যাচার করা হচ্ছে বলে অভিযোগ করেন কাদের। এ বিষয়ে সবাইকে সজাগ থাকার পরামর্শ দেন তিনি।

এসময় মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, কুমিল্লার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক জনপথ ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD