1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:১৪ অপরাহ্ন

ফেসবুকে নয়, পথে নামলেন তারকারা

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮

বিনোদন ডেস্ক,বৃহস্পতিবার,২ আগস্ট ২০১৮: নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ফেইসবুকে সংহতি জানানোর পর এবার প্ল্যাকার্ড হাতে রাস্তায় নামলেন অভিনয়শিল্পী ও নির্মাতারা।

রাজধানীর উত্তরায় রাস্তায় নেমে শিক্ষার্থীদের কণ্ঠে কণ্ঠ মিলিয়ে শ্লোগান দিয়েছেন ছোটপর্দার অভিনয়শিল্পী নাদিয়া আহমেদ, তৌসিফ মাহবুব, নওশিন, নাজিয়া হক অর্ষা, এসএ হক অলীক, আব্দুল্লাহ রানা, রওনক হাসান, মনিরা মিঠুসহ আরও অনেকে।

বুধবার সন্ধ্যায় ফেইসবুকে দেওয়া এক স্ট্যাটাসে আন্দোলনের অভিজ্ঞতা শেয়ার করেছেন তৌসিফ। তিনি জানান, কোনো ছাত্র ভাংচুর করছে না। করছে কিছু ছেলে যাদের দেখে আমার স্কুল-কলেজে পড়ে বলে মনে হয়নি।

তৌসিফ বলেন, “পুলিশ বিনা কারণে কাউকে কিছু করছে না, এবং আমাকে দিয়ে আজকে উত্তরার আন্দোলন শেষ করার ঘোষণা দেওয়ালেন, কই আমাকে তো আটক করল না।”

আন্দোলনের শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শিক্ষার্থীদের সঙ্গে সংহতি জানিয়েছেন অভিনয়শিল্পীরা। ফেইসবুক স্ট্যাটাসে নিরাপদ সড়কের দাবি জানিয়েছেন জাকিয়া বারী মম, মাবরুর রশীদ বান্নাহ, মাসুম রেজা, আশনা হাবিব ভাবনা, মৌসুমী হামিদ, কোনাল, শবনম ফারিয়া, মেহের আফরোজ শাওন, মোস্তফা সরয়ার ফারুকীসহ আরও অনেকে।

শাহবাগের মোড়ে ও এফডিসির সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, নওশাবা আরও অনেকে।

নওশাবা বলেন, “বুকের ভেতর থেকে পাথরটা একটু কম লাগছে আজকে। কারণ এই কয়দিন মানসিকভাবে ওদের সঙ্গে থাকার পরও রাস্তায় নামতে পারিনি। আজকে শ্যুটিং ছিল বসুন্ধরা আবাসিক এলাকায়, কিন্তু মনটা অস্থির ছিল- কিছু একটা করতে চাই।”

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD