1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০২ অপরাহ্ন

সাংবা‌দিক‌দের ওপর হামলার প্রতিবা‌দে মানববন্ধন

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ৬ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক, সোমবার, ৬ আগস্ট ২০১৮: সাংবাদিকদের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন। সোমবার (০৬ আগস্ট) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, পেশাজীবীদের মধ্যে বৃহত্তর ঐক্য গড়ে তুলতে হবে। সাংবাদিকরা বারবার আঘাতপ্রাপ্ত হচ্ছে। ঐক্যের মাধ্যমে আমরা সব বাধা প্রতিরোধ করবো।

রবিবার দুর্বৃত্তদের হামলায় ২৩ জন সাংবাদিক আহত হওয়ার বিষয়টি উল্লেখ করে তারা বলেন, হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় আমরা বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবো। আর প্রতিবাদ নয় এখন থেকে প্রতিরোধ গড়ে তোলা হবে।

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে কাল মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ডিইউজের বিক্ষোভ সমাবেশ এবং দুপুর ১২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য খায়রুজ্জামান কামালের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শুক্কুর আলী শুভ, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এবং সাংবাদিক নেতা কুদ্দুস অফ্রাদ, সাজ্জাদ আলম তপু, আখতার হোসেন, আবদুল মজিদ, শরিফুল ইসলাম বিলু, নুরুল ইসলাম হাসিব, অমরেশ রায়, মতলু মল্লিক, আশিষ কুমার দে ও কুদরত ই খুদা, ওসমান গণি বাবুল।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD