রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:২৫ পূর্বাহ্ন

মাধবদীর কাঠাঁলিয়ায় শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

আব্দুল কুদ্দুস,মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮: নরসিংদীর মাধবদীতে অটোরিকশা তুলনা মূলকভাবে অনেক বেশী। আর এসব চালকের নেই কোন ড্রাইভিংয়ের অভিজ্ঞতা ও প্রশিক্ষণ। গ্রাম গঞ্জের রাস্তায় প্রতিনিয়ত ঘটছে ভয়ভহ দুর্ঘটনা। গতকাল সোমবার বিকালে মাধবদীতে অটোরিকশা চাপায় কাঠাঁলিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থী আহত হয়েছে। আহতরা হলেন শারমিন আক্তার (১৪), ঝড়না (১৪), আসিফ (১৫)। শারমিন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে কাঠাঁলিয়ার আহসান উল্লাহ মেয়ে ও দশম শ্রেনীর মেধাবী ছাত্রী।

এ সড়ক দুর্ঘটনার প্রতিবাদে আজ ১৫ আগস্ট মঙ্গলবার দুপুরে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক/শিক্ষাথীরা। এসময় ঘাতক অটোরিকশা চালকের গ্রেফতার ও শাস্তির দাবী জানান তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, চালকদের বেপরোয়ায় এ রোটে বেড়েই চলছে দুর্ঘটনা। অটোরিকশার কোন নিয়ম নীতি নাই। যার ইচ্ছা হয়, সেই হয়ে যায় চালক, তাতে দুর্ঘটনায় অনেকে পঙ্গু ও জীবন দিতে হচ্ছে। এবার স্কুল ছুটির পর বাড়ী ফেরার পথে ইউনিয়ন পরিষদ মোড়ে বেপরোয়া গতীতে অটোরিকশা এসে সাত/আটজন শিক্ষার্থীর উপরে তুলে দেয়। তাতে তিন জন গুরুতর আহত হয়। এ সড়কে দুর্ঘটনা রোধকল্পে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন তারা।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245