শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:২৫ অপরাহ্ন

যথাযোগ্য মর্যাদায় তুরাগ ও উত্তরার ভিবিন্ন স্থানে পালিত হয়েছে জাতীয় শোক দিবস

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ১৫ আগস্ট, ২০১৮
রাসেল খান,

যথাযোগ্য মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে বুধবার তুরাগ এবং উত্তরার ভিবিন্ন স্থানে পালন করা হয়েছ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হচ্ছে তুরাগ এবং উত্তরার আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, ঢাকা উত্তর সিটি করপোরেশন, উত্তরের প্রশাসনসহ শিক্ষা প্রতিষ্টান, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন গুলো এসব কর্মসূচির আয়োজন করেন।
সকাল থেকে নেতা কর্মীরা তুরাগ এবং উত্তরার ভিবিন্ন স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
এসময় আওয়ামীলীগ সহ আওয়ামী লীগ এর অংঙ্গ সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। সকালে তুরাগ এবং উত্তরা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন গুলো একটি শোক র‌্যালি বের করতে দেখা গেছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে তুরাগ এবং উত্তরায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান আজমপুর এলাকায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহ সম্পাদক মো: আবুল কালাম রিপন আয়োজন করেন ১২ নাম্বার সেক্টর এলাকায় উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগ আয়োজন করেন আজমপুর আমির কমপ্লেক্স এর সামনে, মহানগর উত্তরা যুবলীগ আয়োজন করেন রাজলক্ষী মার্কেটের সামনে। সাবেক ৪ নং ওয়ার্ড মেম্বার কফিল উদ্দিন আয়োজন করেন নলভোগ এলাকায়, সাবেক ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুনসুর আলী আয়োজন করেন চন্ডালভোগ এলাকায় তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক করিম খান আয়োজন করেন দলিপাড়া এলাকায়  তুরাগ থানা আওয়ামীলীগের সহ অর্থ সম্পাদক জামির হোসেন দুদু আয়োজন করেন দলিপাড়া ভূমী অফিস সংলগ্ন এলাকায় হরিরামপুর ইউনিয়ান আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুবুল আলম ইকবাল মাষ্টার আয়োজন করেন বাউনিয়া পুকুর পাড় আব্দুল্লাহ মেমোরিয়াল কিন্টার গার্ডেন স্কুল সংলগ্ন এলাকায়, তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো: রিপন হোসেন আয়োজন করেন চন্ডালভোগ এলাকায়, তুরাগ থানা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নূর হোসেন আয়োজন করেন নয়ানগর এলাকায় , তুরাগ থানার ৫২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রত্যাশী সোহেল মিয়া আয়োজন করেন বাউনিয়া বাজার লেগুনা ষ্ট্যান্ড, ৯ নং ওয়ার্ড মেম্বর হাজী ইব্রাহীম গনী আয়োজন করেন উলুদাহা এলাকায় ৮ নং ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসেন আয়োজন করেন বাউনিয়া বাজার সংলগ্ন এলাকায়, তুরাগ থানা আওয়ামীলীগের বন ও পরিবেষ বিষয়ক সম্পাদক আহাম্মদ আলী আয়োজন করেন বাউনিয়া পূর্ব পাড়া এলাকায়। পরে দুপুর  ২টার দিকে  গরিব দুখিদের মাঝে খাবার বিতরনের করেন নেতা কর্মীরা।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245