শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

দুর্ঘটনা রোধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষে মাধবদীতে নিসচা’র লিফলেট বিতরণ

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১৯ আগস্ট, ২০১৮

আব্দুল কুদ্দুস ,রবিবার,১৯ আগস্ট ২০১৮: পবিত্র ঈদুল আযহায় ঘরে ফেরা মানুষদের নিরাপত্তা ও দুর্ঘটনা রোধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষে,মাধবদী বাসস্ট্যান্ডে লিফলেট বিতরণ করা হয়েছে। ১৯ আগস্ট রবিবার সকাল ১১ টায় স্থানীয় পুলিশ প্রশাসনের উপস্থিতিতে নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়।

মাধবদী থানা শাখা নিসচার সদস্য সচিব ও থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন এর সঞ্চালনায় কর্মসূচীর উদ্বোধন করেন, বিশিষ্ট ছড়াকার, লেখক ও সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন।

লিফলেট বিতরণ কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন, মাধবদীর ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো: আমিনুর রহমান, সহকারি ট্রাফিক ইন্সপেক্টর (এটিআই) মো: ইদ্রিস আলী, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো: আল-আমিন সরকার, মাধবদী থানার উপ-পরিদর্শক মো: মামুন, নিসচার মাধবদী থানা আহ্বায়ক নুরুলইসলাম সজিব, হানিফ মাস্টার, হারুনুর রশিদ প্রমুখ।

এমদাদুল ইসলাম খোকন বলেন, সড়ক দুর্ঘটনা রোধকল্পে ড্রাইভারদের প্রশিক্ষণ দরকার। সেই সাথে জনগণকে ও সচেতন হতে হবে। জনগণ ট্রাফিক আইন মেনে চললে সড়ক দুর্ঘটনা অনেকটা কমে যাবে।

ঈদগামী যাত্রীদের উদ্দেশ্যে টিআই আমিনুর রহমান বলেন, নাড়ির টানে সবাই বাড়ী ফিরে যাবে, তারা যদি অতিরিক্ত যাত্রি হয়ে গাড়ীতে না উঠে ও চলাচলে সচেতন হয় তাহলে সুন্দরভাবে পরিবার পরিজনদের সাথে ঈদ করে আবার কর্মস্থলে নির্বিঘ্নে ফিরে আসতে পারবে।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245