1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

শাহজালালে ৫৮ লাখ টাকার স্বর্ণসহ আটক ৫

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ২৭ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক, সোমবার,২৭ আগস্ট ২০১৮: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একই পরিবারের ৫ সদস্যসের কাছ থেকে ১ কেজি ১৬২ গ্রাম সোনার বার ও গয়না উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দারা।

সোমবার (২৭ আগস্ট) ওমানের মাস্কাট থেকে বিএস-৩২২ ফ্লাইটে তারা দেশে ফিরছিলেন। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক হলে শরীর তল্লাশি করে এই স্বর্ণ উদ্ধার করা হয়।

তাৎক্ষনিকভাবে আটককৃতদের নাম পরিচয় জানা যায়নি।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মো. শহিদুল ইসলাম জানান, তথ্য ছিল সোমবার সকাল সোয়া ৭টায় মাস্কাট থেকে আসা বিএস-৩২২ ফ্লাইটে সোনার চালান আসবে। সেই অনুযায়ী বিমানবন্দরে নজরদারি বাড়ানো হয়। প্রথমে গোয়েন্দাদের একটি দল বিমান তল্লাশি করে কোনও স্বর্ণের সন্ধান পায়নি। পরে বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সেরে গ্রিন চ্যানেল পার হওয়ার সময় ওই ৫ জনের আচরণ সন্দেহজনক মনে হয়। এসময় তাদের চ্যালেঞ্জ করে ল্যাগেজ ও দেহ তল্লাশি করা হয়।

মহাপরিচালক আরও জানান, তাদের শরীর তল্লাশির সময় ২টি ১০ তোলা ওজনের সোনার বার, বার দিয়ে মোটা করে বানানো ৫টি কাঁচা সোনার চেইন, বার দিয়ে বানানো কাঁচা সোনার ৬টি দন্ড উদ্ধার করা হয়। উদ্ধার করা সোনার ওজন ১ কেজি ১৬২ গ্রাম। আর মূল্য প্রায় ৫৮ লাখ টাকা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD