1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৫১ অপরাহ্ন

৩ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক,মঙ্গলবার,২৮ আগস্ট ২০১৮:
দেশের তিনটি জেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুইজন মাদক ব্যবসায়ী ও একজন ডাকাত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে জানা যায়, সোমবার (২৮ আগস্ট) মধ্যরাত থেকে মঙ্গলবার (২৮ আগস্ট) ভোরে ‘বন্দুকযুদ্ধের’ এসব ঘটনা ঘটে।

নাটোর:

নাটোরের লালপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৫) নামে ১৪ মামলার আসামি নিহত হয়েছে।

সোমবার (২৭ আগস্ট) রাত তিনটার দিকে উপজেলার চামটিয়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। নিহত মেহের আলী উপজেলার পুরাতন ঈশ্বরদী বাগানপাড়া গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে চামটিয়া এলাকায় অভিযানে যায় র‌্যাবের একটি দল। এসময় তাদের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময় হয়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র-গুলি জব্দ করা হয়।

এসময় ঘটনাস্থলে মেহের আলীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মেহের আলী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে রাজশাহী ও নাটোরের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি ও মাদকসহ ১৪টি মামলা রয়েছে।

বরগুনা:

বরগুনার পাথরঘাটা সংলগ্ন বলেশ্বরের মাঝের চরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রফিকুল (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার (২৮ আগস্ট) ভোরে র‌্যাব-৮ এর সাথে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

পাথরঘাটা থানার ওসি মোল্লা মোহাম্মদ খবির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।

গাজীপুর:

গাজীপুরের টঙ্গী এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (২৭ আগস্ট) রাত ৩টার দিকে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম জানান, মাদক ব্যবসায়ীদের একটি চালান আসার খবর পেয়ে র‌্যাব সদস্যরা রাতেই ঘটনাস্থলে যায়। এসময় কয়েকজন অস্ত্রধারী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। আত্মরাক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

তিনি জানান, নিহত ব্যক্তিটি একজন মাদক ব্যবসায়ী। তার নাম জানার চেষ্টা চলছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD