রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

বেপরোয়া এনা পরিবহন : দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ২৯ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক, বুধবার ২৯ আগস্ট ২০১৮: বেপরোয়া এনা পরিবহনের গতি থামছে না। আবারো দুর্ঘটনায় দুই জেলায় প্রাণ হারিয়েছেন ৫ জন। জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নরসিংদীর শিবপুরে এ পৃথক দুই দুর্ঘটনা ঘটে।

সরাইল উপজেলায় এনা পরিবহনের একটি বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশ্বামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন নারী ও এক শিশু রয়েছে বলে জানা গেছে।
এ ঘটনায় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হাতহতদের নাম-পরিচয় জানা যায়নি।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, দুপুরে সিলেটগামী এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪৭৪৫৬) নিয়ন্ত্রণ হারিয়ে বৈশ্বামুড়া এলাকায় মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।
এদিকে নরসিংদীর শিবপুরে এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় দুই মোটোরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের আমতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫) ও কফিল উদ্দিনের ছেলে রোমান (২৪) এ ঘটনায় নিহত হয়েছেন। তারা কাপাসিয়া এলাকার খিড়াটি গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ জানিয়েছে, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০৭০৪) ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার আমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মারা যান। আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে বাস ভাঙচুরের চেষ্টা করেন। পরে সৃষ্টিগড় থেকে এনা পরিবহনের বাসটি আটক করেছে হাইওয়ে পুলিশ।

সূত্র: নয়া দিগন্ত, অনলাইন




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245