1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৮ অপরাহ্ন

বিএনপির মানববন্ধনে নেতাকর্মীদের ঢল

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক,সোমবার, ১০ সেপ্টেম্বর ২০১৮: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মানববন্ধন কর্মসূচিতে নেতাকর্মীদের ঢল নেমেছে। আজ সোমবার বেলা ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি শুরু হয়।

মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানসহ কেন্দ্রীয়, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বেলা ১১টায় মানববন্ধন শুরু হওয়ার কথা থাকলেও সকাল ১০টার দিকেই দাঁড়িয়ে যান নেতাকর্মীরা।

প্রেসক্লাব ও এর আশেপাশে নেতাকর্মীদের অবস্থানের ফলে হাইকোর্টের কদম ফোয়ারার মোড় থেকে পল্টন পর্যন্ত রাস্তার একপাশে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছে।

মানববন্ধনের কর্মসূচি হলেও ব্যাপক লোক সমাগমে এটি সমাবেশে পরিণত হয়।

এ সময় প্রেসক্লাবের সামনে ‘জে‌লের তালা ভাঙব, খালেদা জিয়াকে আনব,’ ‘আমাদের মায়ের মুক্তি চাই’, ‘আমার নেত্রী আমার মা জেলে থাকতে দেবো না’, জিয়ার সৈ‌নিক এক হও লড়াই ক‌রো’, ‘খা‌লেদা জিয়ার কিছু হ‌লে জ্বল‌বে আগুন ঘ‌রে ঘ‌রে’ ইত্যাদি স্লোগান দিতে দেখা গেছে নেতাকর্মীদের।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে আগামী বুধবার একই দাবিতে দুই ঘণ্টার প্রতীকী অনশন কর্মসূচি পালন করবে বিএনপি।

ঢাকার রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণ অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ প্রতীকী অনশনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে দলটি।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD