বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

চবির ইসলামিক স্টাডিজ সমিতির “কৃতি সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত”

রিয়াজ মুন্না, চবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের উদ্যোগে ইসলামিক স্টাডিজ সমিতির নবগঠিত কমিটির অভিষেক, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় কলা অনুষদের গ্যালারীতে শুরু হয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয় দুপুর ২ টায়।

প্রধান অতিথি হিসাবে ছিলেন কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. সেকান্দর চৌধুরী। সভাপতিত্ব করেন ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. এনামুল হক।

আরও উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক প্রফেসর ড. হাফেজ বদরুদ্দোজা, জনাব মমতাজ উদ্দীন কাদেরী, ড. আ ন ম আবদুল মাবুদ, ড. নূরুল আমিন নূরী, জনাব মোহাম্মদ মুরশেদুল হক, ড. এনামুল হক মুজাদ্দেদী, জনাব মুহাম্মদ নছিম, ড. মুহাম্মদ মানজুরুর রহমান। এছাড়াও ইসলামিক স্টাডিজ সমিতির সভাপতি মু. আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ আরিফ, সাংগঠনিক সম্পাদক মো. শাফায়েত হোসেন সহ উপস্থিত ছিলেন সমিতির সকল সদস্য।

বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী মিসাবাহ উদ্দিন কলা ও মানববিদ্যা অনুষদে প্রথম হয়ে মাননীয় প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ করায় তাকে সংবর্ধিত করা হয়। বরণ করে নেয়া হয় সমিতির সদ্য গঠিত কার্যনির্বাহী পরিষদকে। এছাড়া বিভাগের মাসিক বক্তৃতা প্রতিযোগিতায় ১ম ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের হাতে পুরস্কার তুলে দেন বিভাগের সম্মনীত শিক্ষক মহোদয়গণ।

অনুষ্ঠান সম্পর্কে ইসলামিক স্টাডিজ সমিতির সভাপতি মু. আরিফুল ইসলাম বলেন, “ইসলামিক স্টাডিজ সমিতি শিক্ষার্থীদের জন্য চমৎকার একটি প্লাটফর্ম। বিভাগের ছাত্র শিক্ষকদের মাঝে মিথস্ক্রিয়া তৈরিতে এটি কাজ কাজ করে। বিভাগের শিক্ষকগণের সহযোগিতায় আমরা শিক্ষার্থীদের সামগ্রিক কল্যানে কাজ করি।”

উল্লেখ্য, “ইসলামিক স্টাডিজ সমিতি, চবি” ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের একটি সংগঠন। শিক্ষার্থীদের স্বার্থ রক্ষা, বিভাগে বিভিন্ন
প্রোগ্রাম আয়োজন, সাংস্কৃতিক কর্মকাণ্ড, টুর্নামেন্ট পরিচালনা সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)