1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫৫ পূর্বাহ্ন

উত্তরায় ছিনতাই কৃত মালামাল সহ গাড়ী ছিনতাইকারী চক্রের ১০ জন আটক

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

স্বপন রানা, উত্তরা প্রতিনিধি,
রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন ৯ নম্বর সেক্টর এলাকার ৭বি সড়কের ৪সি নম্বর বাড়ির সামনে থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে ছিনতাই কৃত মালামাল সহ গাড়ী ছিনতাই চক্রের ১০ সদস্যকে আটক করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।
আটক হওয়া ব্যাক্তিরা হলেন, গাড়ীর ড্রাইভার আসিুর রহমান, শাহীন, বিল্লাল, কাউসার, রুবেল, আহাদ, হারুন, রুবেল, রিয়াজ ও ছোট রুবেল।
এসময় ছিনতাইকারী চক্রের সদস্যদের হেফাজতে থাকা ঢাকা মেট্রো ট- ১১-৬২১৪ নম্বরের একটি বড় ক্যাভার্ড ভ্যান ও গাড়ী বোঝাই গেঞ্জি এবং প্যান্ট জব্দ করেছে পুলিশ।
ছিনতাই হওয়া গাড়ীর মালিক হাসিবুর রহমান বলেন, ‘উত্তরার বেসিক এ্যাপারেলস লি. গার্মেন্টস থেকে বৃহস্পতিবার রাতে বড় ক্যাভার্ড ভ্যান বোঝাই করে তেজগাওঁ এর ট্রাক স্ট্যান্ডে গাড়ী পাকিং করে ড্রাইভার হিসাব নিকাশের জন্য গাড়ীর কম্পানি ‘সোহাগ- সোহান ট্রান্সপোর্ট’ এর অফিসে যায়। এ সুযোগে ছিনতাইকারী চক্র মালামালসহ গাড়ী ছিনিয়ে নিয়ে যায়।’
তিনি আরো জানান, ‘গাড়ীতে জিপিএস লাগানো থাকার সুবাদে লোকেশন ট্র্যাক করে দেখি গাড়ীটি উত্তরা পশ্চিম থানাধীন ৯ নম্বর সেক্টরে রয়েছে। তারপর পুলিশের সহযোগীতায় মালামালসহ গাড়ীটি উদ্ধার করা হয়েছে।’
এদিকে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম ও নুরুল ইসলাম বলেন, গাড়ী ছিনতাইয়ের সংবাদ পেয়ে আমরা উত্তরা ৯ নম্বর সেক্টরের ৭বি সড়কের ৪সি নম্বর বাসার দ্বিতীয় তলায় ‘ফ্যাশন স্পেস’ নামরে একটি বায়িং হাউজ রয়েছে। ওই বায়িং হাউজের জন্য ট্রাকসহ মালামাল লুট করে নিয়ে এসেছিল ছিনতাই চক্রের সদস্যরা। পরে মালামাল নামানোর সময় আমরা মালামালসহ ট্রাকটি জব্দ করা হয়। বায়িং হাউজের ভেতরটি র্গামেন্টস মালামালে বোঝাই। ধারণা করা হচ্ছে এসব মালামাল গুলোও ছিনতাইকৃত। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় প্রথমে একজনকে আটক করা হয়। পরবর্তীতে দুই ঘন্টা অভিযান চালিয়ে আরো ৯ জনকে আটক করা হয়েছে।
এদিকে উত্তরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) কামরুজ্জামান বলেন, ‘ফ্যাশন স্পেস’ নামের বায়িং হাউজটি বরিশালের রশিদ হাওলাদারের। সে বায়িং এর আড়ালেই সে গাড়ী বোঝাই গার্মেন্টের মালামাল ছিনতাই করতো।
এটি একটি বড় ধরণের ছিনতাই চক্র। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD