1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:২২ অপরাহ্ন

খাগড়াছড়ি স্টুডেন্ট’স এসোসিয়েশনের আনন্দ ভ্রমণ ও কমিটি গঠন সম্পন্ন

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮

রিয়াজ মুন্না,চবি প্রতিনিধি:

বিপুল আনন্দ, উৎসাহ-উদ্দীপনা ও নানা আয়োজনের মধ্যে দিয়ে খাগড়াছড়ি স্টুডেন্ট’স এসোসিয়েশন,চবি এর আনন্দ ভ্রমণ ও পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

শনিবার ভোরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় জিরোপয়েন্ট থেকে যাত্রা করে বান্দরবানের মেঘালয়,নীলাচল ঘুরে অানন্দ ভ্রমনটি শেষ হয় মধ্যরাতে।

এসোসিয়েশনের সভাপতি ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক ফোরকানের নেতৃত্বে প্রায় ১৫ ঘন্টার এই আনন্দ ভ্রমণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত খাগড়াছড়ি জেলার প্রায় ১০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

উক্ত আনন্দ ভ্রমণে আয়োজন করা হয় খেলাধুলা সহ বিভিন্ন অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করেন শামসুল আলম। গীতা থেকে পাঠ করেন ভাবনা এবং বাইবেল থেকে পাঠ করেন তুতুল চাকমা।

এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। দুপুর ১টার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বান্দরবানের মেঘলায় আয়োজন করা হয় মধ্যাহ্নভোজের। মধ্যাহ্নভোজের পর এসোসিয়েশনের সভাপতি ইমরান হোসাইনের নেতৃত্বে শুরু হয় মেঘালয় ও নীলাচল ঘুরে দেখা।

সন্ধ্যা ৭টায় এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকানের সঞ্চালনায় শুরু হয় আলোচনা সভা ও র্যাফেল ড্র । এরপর সকলের সম্মিলিত কন্ঠভোটে এসোসিয়েশনের আংশিক কমিটিকে পূণার্ঙ্গ ঘোষণা করা হয় এবং র্যাফেল ড্র এর বিজয়ীদের হাতে পুরষ্কারও তুলে দেয়া হয়।

সমাপনি বক্তব্যে এসোসিয়েশনের সভাপতি ইমরান হোসাইন বলেন, “দুর্গম পাহাড়ে অনেক কষ্ট করে পড়াশুনা করতে হয় আমাদের। পাহাড়ের শিক্ষার্থীরা সঠিক দিকনির্দেশনা ও শিক্ষক সংকটের কারণে উচ্চ শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছে। এই এসোসিয়েশনের মাধ্যমে সম্মিলিতভাবে সকল শিক্ষার্থীদের সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছে। “

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD