বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

সেঞ্চুরির পথে লিটন, ২৩ ওভার শেষে দেখুন স্কোর

সেঞ্চুরির পথে লিটন, ২৩ ওভার শেষে দেখুন স্কোর

ওপেনিং জুটি ক্লিক করছিল না কিছুতেই। তামিম ইকবালের শূন্যতাটা বেশ অনুভূত হচ্ছিল এশিয়া কাপের আগের ম্যাচগুলোতে। এবার সেই শূন্যতা ঘুচল ফাইনালে। ভারতের মতো দলের বিপক্ষে।

দুবাইয়ে মেকশিপ্ট ওপেনার মেহেদী হাসান মিরাজ আর লিটন দাসের ব্যাটে রীতিমত উড়ন্ত সূচনা পেয়েছে বাংলাদেশ। বিনা উইকেটেই শতরান পার করে ফেলেছেন তারা। মিরাজ শুধু সাপোর্ট দিয়ে যাচ্ছেন। লিটন খেলছেন ঝড়ো গতিতে।

মাশরাফি বিন মর্তুজা আগেই জানিয়েছিলেন ওপেনিংয়ে একটা চমক দেখা যাবে। এমনকি জ্বল্পন-কল্পনা শুরু হয়েছিল মাশরাফি নিজেও ইনিংস ওপেন করতে পারেন।

চমকটা শেষ পর্যন্ত দেখিয়ে দিলেন তিনি। লিটন দাসের সঙ্গে মেহেদী হাসান মিরাজকেই ইনিংস ওপেন করিয়ে দিলেন অধিনায়ক মাশরাফি এবং টিম ম্যানেজমেন্ট। নিয়মিতই সাত নম্বরে ব্যাট করতে দেখা যায় মিরাজকে। এবার লিটন কুমার দাসের সঙ্গে ভারতের বিপক্ষে ব্যাট হাতে মাঠে নেমে গেলেন তরুণ উদীয়মান ক্রিকেটার মিরাজ। এই প্রথম জাতীয় দলে ওপেনিং করলেন মিরাজ।

ব্যাটিংয়ে নেমে এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ : ১২৮/১ (২৩ ওভার) ইমরুল ২ ও লিটন ৯১ রান করে ব্যাট করছেন। মিরাজ ৩১ রান করে আউট হয়েছেন।

বাংলাদেশ একাদশ- লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মিথুন আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল ইসলাম অপু, মাশরাফি বিন মর্তুজা, মেহেদি মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ- রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আম্বতী রায়ডু, এমএস ধোনি, দিনেশ কার্তিক, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, ইউজভেন্দ্র চাহাল।

বাংলাদেশ বনাম ভারতের ফাইনাল খেলাটি লাইভ দেখার জন্য নিচে ২টি লাইভ লিঙ্ক দেওয়া হচ্ছে। যেকোনো ১টিতে ক্লিক করলে খেলাটি সরাসরি লাইভ দেখতে পারবেন।

 

খেলাটি সরাসরি অনলাইনে দেখতে এই লিঙ্কে ক্লিক করুন…। জি-মেইল বা ফেসবুক দিয়ে লগইন করুন আর খেলা দেখুন…।

 

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)