রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:০৭ পূর্বাহ্ন

কেঁদনা বস! তোমরা বীরের মত লড়াই করেছ। তোমাদের নিয়ে অামরা গর্বিত

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
কেঁদনা বস! তোমরা বীরের মত লড়াই করেছ। তোমাদের নিয়ে অামরা গর্বিত

এশিয়া কাপের শ্বাসরুদ্ধকর ফাইনালে বাংলাদেশকে তিন উইকেটে হারিয়ে এশিয়ার শ্রেষ্ট্রত্বের মুকুট নিজেদের করে নিয়েছে ভারত। শেষ ওভারে যখন ৬ বলে ৬ প্রয়োজন ঠিক সেই শেষ পর্যন্ত খেলে জয় নিতে হয়েছে ভারতকে।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। এশিয়া কাপের সকল ম্যাচের থেকে দারুণ শুরু হয়েছিল বাংলাদেশে লিটন দাস ও মেহেদি হাসান মিরাজের ব্যাটে ১২০ রান তুলে নেয় বাংলাদেশ। পরবর্তীতে ব্যাটিং বিপর্যয়ে পড়লেও হাল একাই ধরে রাখেন লিটন দাস।

যখন ভারতীয় বোলাররা একের পর এক লিটনের কাছে বিধ্বস্ত হচ্ছিল ঠিক সেই মুহুর্তে এক বিতর্কিত সিদ্ধান্তে বিদায় নিতে হয় লিটন দাসকে। লিটন দাস চার-ছক্কার ফুলঝুরিতে সেঞ্চুরি করা ওপরই সেই খড়্গ নেমে এল তার বিরোদ্ধে। ৪১তম ওভারের শেষ বলে (কুলদীপ যাদবের) এগিয়ে মারতে চেয়েছিলেন লিটন। রিপ্লাইয়ে দেখা গেছে, প্রথম পর্যায়ে পা ঠিক না থাকলেও ধোনি বল স্ট্যাম্পিং করার আগে নিরাপদে পা ছিল লিটন দাসের। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে থার্ড আম্পায়ার লিটন দাসকে আউট ঘোষণা করেন।

এর পর আর ভালোভাবে দাঁড়াতে পারেনি বাংলাদেশ ২২২ রানেই থমকে যায় বাংলাদেশের ইনিংস। তবে হয়ত এ বিতর্কিত আউটটি না হলে আজ ইতিহাসে অন্যরকম লিখা হত, জয় পেত বাংলাদেশের।

বাংলাদেশের দেয়া ২২৩ রানের টার্গেটে খেলতে নেমে অনেকটা নাকানি চুবানি খেয়ে জয় পায় ভারত। তবে সবার মুখে এখন একটাই বানী ‘কেঁদনা বস! তোমরা বীরের মত লড়াই করেছ। তোমাদের নিয়ে অামরা গর্বিত’।

 

খেলাটি সরাসরি অনলাইনে দেখতে এই লিঙ্কে ক্লিক করুন…। জি-মেইল বা ফেসবুক দিয়ে লগইন করুন আর খেলা দেখুন…।

 




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245