রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৫১ পূর্বাহ্ন

১৭ কোটি মানুষকে কাঁদিয়ে দিল এক অাম্পায়ার

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
১৭ কোটি মানুষকে কাঁদিয়ে দিল এক অাম্পায়ার

অাবারও হতাশ হলো টাইগার ভক্তরা। এশিয়া কাপের ফাইনালে টান টান উত্তেজনায় অাম্পায়ারের বড় দুই ভুলে উইকেটে হারল বাংলাদেশ। ২২৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ভারত।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই দারুন করে দুই ওপেনার লিটন কুমার এবং মেহেদি হাসান। মাত্র ৩৩ বলেই ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরি তুলে নিল লিটন কুমার। ৬ টি চার এবং দুটি ছক্কা হাঁকিয়েই ফিফটি করেন তিনি। ১৮ ওভারেই দলীয় ১০০ রান করেন এই দুই ওপেনার।

কিন্তু এর পরেই ছন্দ পতন হয় বাংলাদেশের। দলীয় ১২০ রানের মাথায় ৩২ রান করে অাউট হন মিরাজ। পরবর্তী ৩০ রান তুলতে অারো ৪ উইকেট হারায় বাংলাদেশ। দ্রুতই ফিরেছেন কায়েস, রহিম, মিথুন, মাহমুদউল্লাহ। ২ রান করে অাউট হন কায়েস। দলীয় ১৩৭ রানের মাথায় ৫ রান করে ফেরেন মুসফিকুর রহিম।

২ রান করে রান অাউট হন মিথুন। তবে এদিন একাই লড়াই করেছেন লিটন কুমার। ৮৭ বলে নিজের মেডেইন সেঞ্চুরি করেন তিনি। এরপরেই ৪ রান করে দলকে বিপদে ফেলেন মাহমুদউল্লাহ। তবে এরপরে কিছুটা প্রতিরোধ গড়ে তোলেন লিটন-সৌম্য। দলীয় ১৮৮ রানের মাথায় ১১৭ বলে ১২১ রান করে অাউট হন তিনি। শেষের দিকে সৌম্য সরকার ৩৩ রান করেন। বাংলাদেশ করে ২২২ রান।

২২৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও ১৫ রানে নাজমুলের শিকার হন শিখর ধাওয়ান। এরপরেই আম্বতী রায়দুকে অাউট করেন অপু। ২ রান করেন তিনি। তবে ঘুরে দাড়ায় ভারত। দলীয় ১৩৮ রানের মাথায় ৩৭ করেন কার্তিকেরর উইকেট তুলে নেন মাহমুদউল্লাহ।

দলিয় ১৬০ রানের মাথায় ধনিকে ৩৬ রানে অাউট করেন মোস্তাফিজ। ম্যাচে তখন ঘুরে দাড়ায় বাংলাদেশ। কিন্তু ভূবনেশ্বর কুমার এবং জাদেজার ব্য্যাটে স্বপ্ন ভঙ্গ হয় বাংলাদেশের। জাদেজাকে ২৩ রানে রুবের অাউট করেন। তবে এটাও প্রথমে অাউট দেন নি অাম্পায়ার। পারে রিভিউ নিয়ে উইকেট নেয় বাংলাদেশ।

এরপরেই ২১ রান করা ভূবনেশ্বর কুমারকে অাউট করেন মোস্তাফিজ। শেষ ৬ বলে ভারতের প্রয়জন ৬ রানের। শেষ ওভার করতে অাসেন মাহমুদউল্লাহ। ২ বলে ২ রান। ১ বলে ১ রান। কিন্তু সেটা অার হলো না টাইগাদের। শেষ বলে ১ রান নিয়ে জয় তুলে নেয় ভারত।

তবে বাংলাদেশের ম্যাচ হারের কারন টিভি অাম্পায়ার। তার বাজে দুইটি অাউটেই স্বপ্ন ভঙ্গ হয় বাংলাদেশ ভক্তদের।

 

খেলাটি সরাসরি অনলাইনে দেখতে এই লিঙ্কে ক্লিক করুন…। জি-মেইল বা ফেসবুক দিয়ে লগইন করুন আর খেলা দেখুন…।

 




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245