1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

এশিয়া কাপের সেরা ২ খেলোয়ারকেই দল থেকে বাদ দিয়ে দিল ভারত

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১ অক্টোবর, ২০১৮

সদ্যই অধিনায়ক হিসেবে দেশকে এশিয়া কাপের শিরোপা উপহার দিয়েছেন রোহিত শর্মা। ব্যাট হাতেও রেখেছেন দারুণ ভূমিকা। শিখর ধাওয়ান হয়েছেন টুর্নামেন্টের সেরাদের একজন। সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই দুঃসংবাদ পেলেন দুজনেই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের দলে জায়গা হলো না তাদের।

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে আট ইনিংসে বাঁ-হাতি ধাওয়ানের ব্যাট থেকে এসেছিল মাত্র ১৬২ রান। শীর্ষ র‌্যাংকধারী ভারত সিরিজটি ৪-১ ব্যবধানে হেরে যায়। ধাওয়ান বাদ পড়লেও নতুন ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল ও ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজ বিরাট ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন। এই সিরিজের মধ্য দিয়েই এশিয়া কাপে বিশ্রামে থাকার পর আবারো দলে ফিরতে যাচ্ছেন অধিনায়ক বিরাট কোহলি।

এদিকে রোহিত শর্মা বাদ পড়ায় বিস্ময় প্রকাশ করেছেন ভারতের সাবেক সফলতম অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। টুইটারে তিনি লিখেছেন, ‘টেস্ট দলে যখনই রোহিতের নাম চোখে পড়ে না, তখনই অবাক হই। তবে রোহিতের টেস্ট দলে আসা আর বেশি দূরের নয়।’

স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, পৃথ্বী শ, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হানুমা বিহারী, রিশভ পন্ট (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD