1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

লিটনের এই রেকর্ডটি কি লজ্জার নাকি গর্বের? দেখুন…

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১ অক্টোবর, ২০১৮

লিটনের এই রেকর্ডটি কি লজ্জার নাকি গর্বের? দেখুন…

আইসিসি থেকে সুখবর পেল লিটন দাস। ট্রফি হাতছাড়া হলেও এশিয়া কাপের ফাইনালে সেঞ্চুরি তুলে র‌্যাঙ্কিংয়ে বড় লাফ দিয়েছেন লিটন কুমার দাস।

এদিকে কম এভারেজ রান নিয়ে শুরু করা ব্যাটম্যানদের মধ্যে সেঞ্চুরির তালিকায় লিটণ দাস ২ নাম্বারে। শেবাগ, জয়সুরিয়া, জয়াবর্ধনে কে ছাড়িয়ে তিনি ২ নাম্বারে জায়গা করে নিয়েছেন। তালিকাটি দেখুন সবার নিচের দিকে ছবিতে।

ফাইনালে ভারতের বিপক্ষে ওপেনিংয়ে নেমে ক্যারিয়ারের সর্বোচ্চ ১২১ রানের ইনিংস উপহার দেন লিটন। তার দ্যুতি ছড়ানো ইনিংসে বাংলাদেশ জয় না পেলেও লড়াই করেছে।

পুরো টুর্নামেন্টে আলো ছড়াতে না পারলেও শেষটা রাঙিয়েছেন বাংলাদেশের এ ওপেনার। ভারতের শক্তিশালী বোলিং আক্রমণের বিপক্ষে ২২ গজে দাপট দেখিয়েছেন। বুক চিতিয়ে লড়েছেন।

বোলারদের কড়া শাসন করেছেন। দুবাইয়ে ১১৭ বলে ১২ চার ও ২ ছক্কায় সাজান ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির ইনিংসটি। সব মিলিয়ে এশিয়া কাপে ছয় ইনিংসে তার রান ১৮১। শেষ ম্যাচে সেঞ্চুরি তুলে শেষ করায় র‌্যাঙ্কিংয়ে ১০৭ ধাপ এগিয়েছেন লিটন। ক্যারিয়ার সেরা ১১৬তম স্থানে এসেছেন ডানহাতি ব্যাটসম্যান।

উন্নতি হয়েছে মুশফিকুর রহিমেরও। ৫ ম্যাচে ৩০২ রান করা মুশফিকের ছয় ধাপ উন্নতি হয়েছে। র‌্যাঙ্কিংয়ে তার অবস্থান ১৬তম স্থানে।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD