মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

এই লিটন ও মিথুনের প্রতিভা কেন চুপসে যাবে ?

লিটন ফাইনালে ভারতের বিপক্ষে ১২১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। তার ব্যাটিং দেখে সাবেক অনেক ক্রিকেটারই প্রশংসা করেছিল। এমনকি লিটনের ব্যাটিং দেখে একবারও মনে হয়নি সে চাপে আছে বা শট বাছাই করতেও তার কোন দ্বিধা দেখা যায়নি। আর এই থেকে লিটনের মাঝে একজন বড় ব্যাটসম্যান হওয়ার সকল গুনই দেখা যায়।

এদিকে আরেক তারকা মিথুন। প্রথম ম্যাচে বাংলাদেশ যখন শ্রীলঙ্কার বিপক্ষে কেউ দাড়াতেই পারছিল না তখন এই মিথুন মুশফিকের সাথে দাড়িয়ে তাকে সঙ্গ দেন। অর্ধশতক তুলে নেন মিথুন।

পাকিস্তানের বিপক্ষে সুপার ফোরের গুরুত্বপুর্ন ম্যাচে আরও একবার ক্রিজে দাড়িয়ে থেকে ৬০ রান করে মুশফিককে সঙ্গ দেয়ার সাথে সাথে নিজের যোগ্যতার প্রমান দেন।

ভারতের পেসার জসপ্রিত বোমরাহ যখন প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামে, তখন তার বোলিং লাইন লেন্থ কোনটাই ঠিক ছিল না। সেই বুমরাহ এখন ভারতের সেরা পেসার। ডেথ ওভারে কোন সন্দেহ ছাড়াই তার উপর ভরসা করতে পারে অধিনায়ক।

তাহলে আমাদের এই লিটন ও মিথুনের মত প্রতিভা কেন চুপসে যাবে? কেনই বা আমরা তাদের মধ্য থেকে সেরা ক্রিকেটার বের করতে পারবনা? বিসিবির উচিত এই ক্রিকেটারদের যথাযথ পরিচর্যা করে দেশের ক্রিকেট এবং ক্রিকেটারদের উন্নতি করা।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)