শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

কোহলির বিপরীতে যাকে পছন্দ ওয়াকারের

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

১৪তম এশিয়া কাপে বাংলাদেশকে কাঁদিয়ে সপ্তমবারের মতো ট্রফি জিতে নেয় ভারত। আসরটির শুরু থেকে বেশ ছন্দে ছিল রোহিত শর্মাবাহিনী।  ব্যাটিং-বোলিং; দুই সেক্টরে সফলতা দেখিয়েছে দেশটির ক্রিকেটররা। বিশেষ করে ভারতের ব্যাটিং লাইনআফ ছিল চোখে পড়ার মতো। ওয়ার্ল্ডক্লাস ব্যাটিং উপহার দিয়েছেন রোহিত-শিখরসহ বেশ কয়েকজন ব্যাটসম্যান।

এছাড়াও এশিয়া কাপে রোহিত শর্মার ক্যাপ্টেন্সি দেখে বেশ মুগ্ধ পাকিস্তানের সাবেক পেসার ওয়াকার ইউনিস। বলেছেন, ‘টুর্নামেন্টটিতে সে অসাধারণ কাজ করেছে এবং তার নেতেৃত্ব গুণ দিনকে দিন সম্মৃদ্ধিশালী হচ্ছে।’ এখানে তিনি কোহলির বিপরীতে (ওয়ানডে ফরম্যাটে) রোহিতকে দাঁড় করানোর চেষ্টা করেছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) টাইমসে দেখা সাক্ষাৎকারে তিনি আরো বলেছেন, ‘‘দেখুন, বিরাট কোহলি বিরাট কোহলিই। তাকে ছাড়া আপনি কখনো চ্যালেঞ্জ নিতে পারেন না। কিন্তু আমি মনে করি, তাকে ছাড়া এশিয়া কাপে দুর্দান্ত ছিল ভারত।’’

‘আরেকটি বিষয় লক্ষ্য করুন, ভারত খুবই প্রোফেশনাল টিম। তাদের ওয়ার্ল্ডক্লাস ওপেনার রয়েছে। সত্যিকারঅর্থে এটা খুবই ডিফিকাল্ড যে, শিখর ধাওয়ান ও রোহিত শর্মা ওপেনিং করবে এবং আর আপনি অসাধারণ পার্টনারশিপ দেখবেন না।’ যোগ করেন তিনি।

মজার ব্যাপার হলো, এশিয়া কাপে ওয়াকারের পাকিস্তানের বিপক্ষে ২১০ রানের জুটি গড়েন শিখর-রোহিত। আর সেদিন চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ৯ উইকেটে জয় পায় ভারত। এছাড়া পুরো আসরজুড়ে বেশ ভালো ব্যাটিং উপহার দিয়ে শীর্ষস্থানে রয়েছেন ধাওয়ান।-ক্রিক ট্যা

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245