1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৩৭ অপরাহ্ন

বউয়ের হাতে চড় খেয়েছিলেন বলিউডের যে তারকারা!

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
বউয়ের হাতে চড় খেয়েছিলেন বলিউডের যে তারকারা!

বলিউডের অনেক জনপ্রিয় তারকাই অভিনয়দক্ষতা দিয়ে লাখো ভক্তর মন জয় করেছেন। কিন্তু কখনো কখনো জীবনসঙ্গীর দ্বারাই বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছে তাঁদের। কখনো স্ত্রী, কখনো বা হবু স্ত্রীর হাতের চড় খেতে হয়েছে তারকাদের—জনসমক্ষে অথবা গোপনে। সেইসব বলিউড অভিনেতার গল্প শোনা যাক, যাঁরা স্ত্রীর চড় খেয়েছিলেন।

১. করণ সিং গ্রোভার
জেনিফার উইঙ্গেট তাঁর স্বামী করণ সিং গ্রোভারকে চড় মেরেছিলেন। খবর বেরিয়েছিল, ‘দিল মিল গ্যায়ে’ টিভি শোর শুটিং চলাকালে করণকে চড় মারেন জেনিফার। জেনিফার নাকি দেখেছিলেন, শুটিং সেটে নিকোল ও শ্রদ্ধার সঙ্গে তাঁর স্বামী ‘দুষ্টুমি’ করছেন!

এ-ও খবর বেরিয়েছিল, ওই ঘটনার পর এ দম্পতি কয়েক মাস একে-অপরের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলেন। এমনকি আলাদাভাবে শুটিং করতেন তাঁরা। ওই শোর প্রধান জুটি ছিলেন জেনিফার-করণ। দুজনের বনিবনা না হওয়ার কারণে পরে নতুন মুখের সন্ধান করতে হয়েছিল কর্তৃপক্ষকে।

২. আরিয়ান বেদ
মডেল ও বলিউড অভিনেতা আরিয়ান বেদ প্রকাশ্যে তাঁর স্ত্রীর হাতের চড় খেয়েছিলেন। একটি টিভি শোতে আরিয়ানকে চড় মারেন তাঁর স্ত্রী। শোনা যায়, আরিয়ানের আচরণে বিরক্ত হন তাঁর আমেরিকান স্ত্রী আলেকজান্দ্রা কোপলি। ক্যামেরার সামনেই তিনি চড় মেরে বসেন।

দ্বিতীয়বার আলেকজান্দ্রা যখন আরিয়ানকে চড় মারেন, তখন ঝগড়া মারাত্মক আকার ধারণ করে। আরিয়ানের পরিবারের সঙ্গে আলেকজান্দ্রার আচরণ নাকি ভালো ছিল না। এ কারণে তাঁর ওপর অসন্তুষ্ট ছিলেন আরিয়ান। পরে তা ‘নোংরা যুদ্ধে’ রূপ নেয়!

৩. সুশান্ত সিং রাজপুত
‘কাই পো চে!’ সিনেমাখ্যাত সুশান্ত সিং রাজপুত বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্দে সুশান্তকে চড় মেরেছিলেন। যশরাজ স্টুডিওর পাশে এ যুগলকে (এখন সাবেক) ঝগড়া করতে দেখা যায়। ঝগড়া এমন পর্যায়ে চলে যায় যে অঙ্কিতা সুশান্তকে চড় মেরে বসেন।

শোনা যায়, স্টুডিওতে ছিলেন সুশান্ত। অঙ্কিতা তাঁকে নিচে ডাকেন। এরপর তাঁর ফোন চেক করেন। দুজনের তর্ক শুরু হয়। কিন্তু নিজেকে সামলাতে না পেরে সুশান্তকে হঠাৎ চড় মেরে বসেন অঙ্কিতা।

৪. অক্ষয় কুমার
‘খিলাড়ি’ তারকা অক্ষয় কুমারকে জনসমক্ষে চড় মেরেছিলেন তাঁর স্ত্রী টুইঙ্কেল খান্না। বিখ্যাত এক হোটেলের লবিতে হঠাৎই এ ঘটনা ঘটে। গুঞ্জন রয়েছে, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অক্ষয়ের সম্পর্ক নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছিলেন টুইঙ্কেল।

২০০৩ সালে ‘আন্দাজ’ ছবিতে নবাগত প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পর্দায় জুটি বাঁধেন অক্ষয়। বক্স অফিসে সেই ছবি ব্যাপক ‘হিট’ করে। পর্দায় দুজনের রসায়ন নিয়ে সরগরম ছিল বি-টাউন। অক্ষয়-প্রিয়াঙ্কার পর্দার রোমান্স ভালোবাসতেন দর্শক। কিন্তু যখন প্রেমের গুঞ্জন ছড়ায়, তখন বাস্তবের সঙ্গী টুইঙ্কেল খান্না জ্বলে ওঠেন!

টুইঙ্কেল বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন। পরে শুটিং সেট ছেড়ে লেখার টেবিলে চলে যান। কয়েকটি বই প্রকাশিত হয়েছে অক্ষয়ের স্ত্রীর। সূত্র : আজ কি খবর।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD