বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

১০-১২ বছর আগের বাংলাদেশ আর এই বাংলাদেশকে দেখে যা বললেন চামিন্দা ভাস

এশিয়া কাপের ফাইনালে ভারতের কাছে শেষ বলে হেরেছে টাইগাররা। দলের ক্রিকেটারদের এমন ডেডিকেশন দেখে মুগ্ধ হয়েছেন ক্রিকেট বিশ্বের অনেকেই।

এবার এশিয়া কাপে বাংলাদেশের পারফরম্যান্স নিয়ে কথা বলেছেন ২০০৩ সালে বাংলাদেশের ব্যাটিং লাইনআপে ধ্বস নামিয়ে দেওয়া চামিন্দা ভাস। খুব কাছ থেকেই দেখেছেন টাইগারদের পারফরম্যান্স। অন্যান্যদের মতো মুগ্ধ করেছে তাকেও। বাংলাদেশের জনপ্রিয় দৈনিক প্রথম আলোকে দেওয়া সাক্ষাতকারে জানিয়েছেন ক্রিকেট বিশ্বে একটা সম্মানজনক জায়গা তৈরি করে নিয়েছে বাংলাদেশ।

“দুর্দান্ত। আসলে বাংলাদেশ গত ১০-১২ বছরে সবচেয়ে বেশি উন্নতি করেছে। এই সময়ের আগে ক্রিকেটে বাংলাদেশ যেখানে ছিল, সেখান থেকে এত দূর আসাটা মুখের কথা নয়। সবচেয়ে বড় কথা, বাংলাদেশ এখন বিশ্ব ক্রিকেটে সম্মানজনক একটা জায়গা আদায় করে নিয়েছে। এই যে এশিয়া কাপের ফাইনাল খেলল, সেটা তো এমনি এমনি হয়নি। খুব তাড়াতাড়ি হয়তো শিরোপাও জিততে শুরু করবে। আমি বাংলাদেশের ক্রিকেটের দারুণ ভবিষ্যৎ দেখতে পাই।”

কোন বৈশ্বিক টুর্নামেন্টের ফাইনালে উঠেছে তিনবার। যার মধ্যে একবারও শিরোপা ছুঁতে পারেনি বাংলাদেশ। তিনবারের মধ্যে দুইবারেই খুব কাছে গিয়েছিলো বাংলাদেশ। তবে বাংলাদেশ ক্রিকেট দল যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে ট্রফি জিততেও শুরু করবে।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)