1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের চূড়ান্ত টেস্ট স্কোয়াড ঘোষণা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

মোহাম্মদ হাফিজকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়া হয়েছিল। দেশটির গণমাধ্যম জানিয়েছিল, তরুণদের সুযোগ করে দেয়ার জন্যই পিসিবির পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৩৭ বছর বয়সী হাফিজকে হয়তো আর কোনও দিনই জাতীয় দলের জার্সিতে দেখতে পাওয়া যাবে না, এমনটাই শঙ্কা জেগেছিল।

অধিনায়ক সরফরাজ আহমেদও বেশ কড়া সমালোচনার কবলে পড়েছেন। এশিয়া কাপের ১৪তম আসরে সুপার ফোর থেকে বিদায়, ভারতের কাছে পাঁচদিনের ব্যবধানে দুইবার বিশাল হার। আফগানিস্তানের বিপক্ষে কোনও মতে জয় পেলেও বাংলাদেশের বিপক্ষে হারের লজ্জা নিয়ে এশিয়ার সেরা হবার স্বপ্ন ধূলিসাৎ হয়।

পাকিস্তান ক্রিকেটের নীতি নির্ধারকরা সুযোগ করে দিয়েছেন ৫০টি টেস্ট খেলা এই তারকা অলরাউন্ডারকে। আগামী ৬ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে শুরু হচ্ছে টেস্ট সিরিজ।

আর তাই ১৭ জনের দল আগেই ঘোষণা করেছিল পাকিস্তান। হাফিজ সীমিত ওভারের ক্রিকেটে চলতি বছর পাকিস্তানের হয়ে খেললেও, দু বছর আগে শেষবার টেস্ট খেলেছেন। গেলো সপ্তাহে এশিয়া কাপে যখন সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলটি আমিরাতে ভরাডুবিতে ব্যস্ত, ঠিক তখন ঘরোয়া ক্রিকেটে হাফিজ ডবল সেঞ্চুরি করেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের টেস্ট স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), আজহার আলি, ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, আসাদ শফিক, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, উসমান সালাহউদ্দিন, ইয়াসির শাহ, শাদাব খান, বিলাল আসিফ, মোহাম্মদ আব্বাস, হাসান আলি, ওয়াহাব রিয়াজ, ফাহিম আশরাফ, মির হামজা ও মোহাম্মদ রিজওয়ান।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD