1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৬ অপরাহ্ন

আসন্ন বিপিএলে যে দলের হয়ে খেলবেন গেইল

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ষষ্ট আসরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের হয়েই খেলবেন ক্যারিবিয়ান সুপার স্টার ক্রিস গেইল। গত আসরে ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম রংপুরের হয়ে খেললেও এবার ম্যাককালামকে রিটেইন করছে না রংপুর।

এছাড়া অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সাথে মোহাম্মদ মিথুন ও স্পিনার নাজমুল ইসলাম অপুকে রিটেইন করেছে টম মুডির দল। মঙ্গলবার রংপুর রাইডার্সের দলীয় সূত্রে বিষয়টি জানা গেছে।

সূত্রমতে, ‘ক্রিজ গেইল, অপু, মাশরাফি, মিথুনকে আমরা রিটেইন করেছি। রুবেল ও ম্যাককালামকে ছেড়ে দিয়েছি। ক্রিগ গেইল আমাদের শিরোপা এনে দিয়েছে। অতএব তাঁকে রাখতেই হয়েছে। সে রিটেইন হওয়ার মতোই প্লেয়ার।

‘নাজমুল অপু আমাদের ঘরের ছেলে। ও আমাদের শেখ জামাল থেকে খেলে জাতীয় দলে সুযোগ পেয়েছে। ওর দেখাশোনা আমাদেরই দায়িত্ব। ম্যাশ তো ম্যাশই (মাশরাফি বিন মুর্তজা)। আর মিথুন একজন পারফর্মার।’

বিপিএলের ষষ্ট আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে অক্টোবরের ২৫ তারিখ। পছন্দের চার ক্রিকেটারকে রিটেইন করলেও বাকিদের দলে ভেড়ানোর সুযোগ পাবে ২৫ তারিখ।

এদিকে জাতীয় নির্বাচনের কারণের বিপিএলের ষষ্ট আসরের সময় সূচি পরিবর্তন করা হয়েছিল। নতুন সূচি অনুযায়ী জানুয়ারি মাসের ৫ তারিখ থেকে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর মাঠে গড়াবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD