1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১২ জুন ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময়ে কী চলে মাথায়, জানালেন বলিউডের সাত তারকা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

ছবির গল্প ও চিত্রের প্রয়োজনে নায়ক-নায়িকাদের প্রায়শই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়। কিন্তু এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতাটা কেমন তা-ই এবার জানিয়েছেন বলিউডের একগুচ্ছ তারকা। বলিউড তারকারা জানিয়েছেন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা মোটেই সহজ নয়। সে সময়ে কার মাথায় কী চলে, দেখে নিন এক ঝলকে।

দীপিকা পাডুকোন— দীপিকা জানিয়েছেন, শুধু ঘনিষ্ঠ দৃশ্যেই নয়, যে কোনও দৃশ্যে অভিনয়ের আগেই সহ-অভিনেতার সঙ্গে বোঝাপড়াটা ভীষণ গুরুত্বপূর্ণ। সেটা একবার হয়ে গেলে যে কোনও দৃশ্যেই নিজের সেরাটা উজাড় করে দেন তিনি। তবে ঘনিষ্ঠ দৃশ্যে আবেগকে একেবারেই দূরে রাখেন অভিনেত্রী।

পুনম পাণ্ডে — পুনম জানায়, ‘‘আমি যে কোনও দৃশ্যে অভিনয়টাই খুব আন্তরিকভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করি। ঘনিষ্ঠ দৃশ্যের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয় না। ওই সময়টা আমি উপভোগ করি আর সেই কারণেই পর্দায় দৃশ্যগুলো খুব ন্যাচারাল দেখায়।’’

রাধিকা আপ্তে — সাহসী দৃশ্যে অভিনয়ের সময়ে মাথায় অনেক কিছুই ঘুরতে পারে বলে জানান এই অভিনেত্রী। লীনা যাদব পরিচালিত ‘পার্চড’ (২০১৫) ছবিতে অভিনয়ের উদাহরণ টেনে অভিনেত্রী বলেছেন, সে সময়ে তাঁর সহ-অভিনেতা ক্রমাগত তাঁকে মজার মজার জোকস বলে হাসিয়েছিলেন। তাই কোনও অসুবিধেই হয়নি।

সোনাল চৌহান— ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের আগে পরিচালক ও সহ-অভিনেতাকে বার বার দৃশ্য সম্পর্কে জানতে চান এই অভিনেত্রী। নিশ্চিন্ত হলে তবেই কাজে নামেন।

রণবীর সিং — সাবলীলভাবেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন অভিনেতা রণবীর সিং। তিনি জানিয়েছেন, সে সময়ে সিনেমায় নিজের চরিত্রটাই তাঁর মাথায় ঘোরাফেরা করে।

সোনাক্ষী সিনহা — পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে একেবারেই কমফর্টেবল নন সোনাক্ষী। তাই সে ধরনের দৃশ্যে তাঁকে দেখাও যায় না। তবে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করার সময়ে ওই দৃশ্যটা সম্পর্কেই ভাবেন সোনাক্ষী।

বরুণ ধাওয়ান — বরুণ ধাওয়ান জানিয়েছেন, যদি সহ-অভিনেতার সঙ্গে বোঝাপড়া ঠিক থাকে, তবে ঘনিষ্ঠ দৃশ্যে শট দিতে কোনও অসুবিধে হয় না তাঁর। কিন্তু সেটা ঠিক না থাকলে বার বার রিটেক করতে হয়। এমন ঘটনা আগেও ঘটেছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD