1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

পাইলট হতে মাত্র ২১ বছর বয়সেই ক্রিকেট থেকে অবসর

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখাতেই অনেকের পেরিয়ে যায় গড়পড়তা ২৫-২৬ বছর বয়স। এরও পরে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখানো ক্রিকেটারের তালিকাটাও খুব ছোট নয়। কিন্তু মাত্র ২১ বছর বয়সে ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর নজির নেই বললেই চলে।

এই অভাবনীয় কীর্তিরই জন্ম দিয়েছেন হংকংয়ের সম্ভাবনাময় ২১ বছর বয়সী উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্রিস্টোফার কার্টার। প্রায় তিন বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলার পর নিজের পড়ালেখার দিকে নজর দিতেই সবধরনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন কার্টার।

সদ্য সমাপ্ত এশিয়া কাপেও হংকংয়ের হয়ে উইকেট সামলেছেন কার্টার। কিন্তু আর চাইছেন না ক্রিকেট নিয়ে এগিয়ে যেতে। নিজের ছোট বেলার পাইলট হওয়ার স্বপ্ন পূরণ করতেই ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন কার্টার।

হংকং ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে নিজের নাম বাদ দিয়ে কার্টার বলেন, ‘আমি ইতোমধ্যে ক্রিকেটের জন্য নিজের পড়ালেখা ঝুলিয়ে রেখেছিলাম। তবে এখন আমি মনে করি এখন আমার সেদিকেই মন দেয়া উচিৎ যেটা আমি সবসময় চেয়েছি। আমি পাইলট হতে চাই। হংকংয়ের বর্তমান ব্যবস্থায় ক্রিকেট খেলা চালিয়ে নেয়া খুবই কঠিন। ক্রিকেট বোর্ডের কর্তারা নিজেদের সর্বোচ্চ চেষ্টা করেন যাতে আমরা ভালোভাবে ক্রিকেট খেলতে পারি। তবুও ফান্ডিং খুবই অপ্রতুল।’

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD