সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

বাংলাদেশ থেকে আফগান লিগের খেলা দেখবেন যে সকল টিভি চ্যানেলে

আর মাত্র দু’দিন পর থেকেই শুরু হবে নতুন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ আফগানিস্তান প্রিমিয়ার লিগ। আগামী ৫ অক্টোবর থেকে ২১ পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে প্রথমবারের মতো মাঠে গড়াতে যাচ্ছে আফগান প্রিমিয়ার লিগ।

প্রথমবারের মত এই টিকেট লিগের দল পেয়েছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ এবং মুশফিকুর রহিম। তবে ইনজুরির কারণে টুর্ণামেন্টে খেলা হবে না তামিম ইকবালের। এখনো অনিশ্চিত মুশফিকুর রহিমের খেলা। তবে আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলতে গতকাল ঢাকা ত্যাগ করেছেন তাসকিন আহমেদ।

এবারের আফগান প্রিমিয়ার লিগে খেলবে মোট পাঁচটি দল। মজার ব্যাপার হলো, তামিম আর মুশফিককে নিয়েছে একই দল। তাদের দলের নাম নাঙ্গরহার। যে দলে আছেন আন্দ্রে রাসেল, মুজিব উর রহমান, মোহাম্মদ হাফিজের মতো তারকা।

আসুন এক নজরে দেখে নেয়া যাক তামিম-মুশফিকের দল নাঙ্গরহার কোনদিন কার বিপক্ষে খেলবে…

০৬ অক্টোবর- নাঙ্গরহার বনাম কান্দাহার ০৭ অক্টোবর-নাঙ্গরহার বনাম পাকতিয়া ০৯ অক্টোবর- নাঙ্গরহার বনাম কাবুল ১১ অক্টোবর-নাঙ্গরহার বনাম বালখ ১২ অক্টেবর-নাঙ্গরহার বনাম কাবুল ১৩ অক্টোবর-নাঙ্গরহার বনাম কান্দাহার ১৪ অক্টোবর-নাঙ্গরহার বনাম পাকতিয়া ১৭ অক্টোবর-নাঙ্গরহার বনাম বালখ ১৯ অক্টোবর-প্রথম সেমিফাইনাল ২০ অক্টোবর-দ্বিতীয় সেমিফাইনাল ২১ অক্টোবর-ফাইনাল

*সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১০টায়।

আফগানিস্তান প্রিমিয়ার লিগের খেলা দেখা যাবে একাধিক টিভি চ্যানেলে। টিকেট যুনে তথ্যমতে বাংলাদেশ থেকে এর প্রতিটি খেলা দেখা যাবে গাজী টিভিতে। এছাড়াও বাংলাদেশ থেকে এই খেলা দেখা যাবে ভারতীয় স্পোর্টস চ্যানেল ডি স্পোর্টস এ।

টিভি চ্যানেল ভারত ও উপমহাদেশ : ডি স্পোর্টস শ্রীলংকা : চ্যানেল আই (এসএলআরসি) ইউকে : স্কাই স্পোর্টস ক্রিকেট অস্ট্রেলিয়া ফক্স স্পোর্টস দক্ষিন আফ্রিকা : সুপারস্পোর্টস মার্কিন যুক্তরাষ্ট্র : উইলো টিভি, স্লিং টিভি মেনা : ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি বাংলাদেশ গাজী টিভি (জিটিভি) সরাসরি সম্প্রচার ডিএসপোর্ট, ওএসএন প্লে

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)