1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

বাবার বয়সি  নায়কের সঙ্গে রোমান্সে পর্দা কাঁপাতে আসছেন তামান্না

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
বাবার বয়সি  নায়কের সঙ্গে রোমান্সে পর্দা কাঁপাতে আসছেন তামান্না

বাবার বয়সি এক নায়কের সঙ্গে – ২০০৫ সালে হিন্দি ভাষার ‘চাঁদ সা রোশান চেহারা’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তামান্না ভাটিয়া। এরপর তেলেগু ভাষার ‘শ্রী’ সিনেমার মাধ্যমে একই বছর দক্ষিণী সিনেমায় পা রাখেন এই অভিনেত্রী। ১৩ বছরের অভিনয় ক্যারিয়ারে তার অভিনীত প্রায় ষাটটি সিনেমা মুক্তি পেয়েছে। এখন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ তিনি।

অন্যদিকে ভারতের দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এই মেগাস্টারের সঙ্গে তেলেগু ভাষার ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমায় কাজ করছেন তামান্না। এবার চিরঞ্জীবীর বিপরীতে একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, তেলেগু সিনেমার পরিচালক কোরাতলা শিবা নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ হাতে নিয়েছেন। এতে মেগাস্টার চিরঞ্জীবী অভিনয় করবেন। এদিকে সিনেমাটির চিত্রনাট্য পড়েছেন তামান্না ভাটিয়া। সিনেমাটির গল্প তারও ভালো লেগেছে। এতে চিরঞ্জীবীর বিপরীতে তিনি অভিনয় করবেন।

সিনেমাটিতে এখনো চুক্তিবদ্ধ হননি তামান্না। তা ছাড়া পরিচালক কিংবা তামান্না কেউ-ই আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে খুব শিগগির আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

বর্তমানে তামান্নার হাতে আটটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তেলেগু ভাষার ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’, ‘এফটু-ফান অ্যান্ড ফ্রাস্টেশন’, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এছাড়া তামিল ভাষার ‘দেবী টু’, ‘কান্নে কালাইমানে’। কন্নড় ভাষার ‘কেজিএফ’ ও হিন্দি ভাষার ‘খামোশি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না ভাটিয়া।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD