1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৫২ অপরাহ্ন

বিপিএলে গেইল-ম্যাককালাম এবার ভিন্ন দলে

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

বিপিএল জিততে চাও? তবে মাশরাফিকে নিয়ে নাও। তা না প্রচুর প্রস্তাতে হবে তোমাকে। লিখে রাখ, মাশরাফিহীন তুমি সর্বোচ্চ রানার্স-আপ জিততে পার, কিন্তু শিরোপা নয়!

পাঠক, নিশ্চয় আমার উপরের কথাগুলোর সঙ্গে আপনিও একমত। অন্তত ইতিহাস দ্বিমত হওয়ার সুযোগ দিচ্ছে না। আপনাকে মানতেই হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ৫ আসরে চারবারই চ্যাম্পিয়ন তিনি। প্রথম দুইবার ঢাকা গ্লাডিয়েটর্স এবং শেষের দুইবার রংপুর-কুমিল্লার হয়ে। একটি সাদামাটা দলকে কিভাবে চূড়ায় নেয়া যায় তা পুঙ্খানুপুঙ্খভাবে দেখিয়েছেন মাশরাফি।

তারাই ধারাবাহিতকায় এবং দ্বিতীয় সাফল্যের আশায় ৬ষ্ঠ বিপিএলে মাশরাফি বিন মর্তুজাকে রিটেইন ক্রিকেটার হিসাবে ধরে রেখে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। ৩০ সেপ্টেম্বর ফ্রাঞ্চাইজিটির জমা দেয়া লিস্টে দেখা গেছে জাতীয় দলের অধিনায়কের নাম। সেই সঙ্গে রয়েছে মিথুন ও অপুর নাম। এছাড়াও জানা যায়, ৬ষ্ঠ আসরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের হয়েই খেলবেন ক্যারিবিয়ান সুপার স্টার ক্রিস গেইল। গত আসরে ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম রংপুরের হয়ে খেললেও এবার ম্যাককালামকে রিটেইন করছে না রংপুর।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই সিদ্ধান্ত হয়, ৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। ৩৫ দিনের টুর্নামেন্টের পর্দা নামবে ৮ ফেব্রুয়ারি। একই সময়ে হবে বিগ ব্যাশের অষ্টম আসর। এ ছাড়া বছরের শুরুতেই রয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচি। বিপিএলে তাই মানসম্মত বিদেশি ক্রিকেটার না পাওয়ার জোর সম্ভাবনা রয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD