1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

বিপিএলে সৌম্য-সাব্বিরের পরিবর্তে নতুন আইকন মোস্তাফিজ-লিটন

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

বাজে ফর্মের কারণে জাতীয় দলের পর এবার বিপিএলের আইকন খেলোয়াড়ের তালিকা থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান রুম্মন এবং সৌম্য সরকার। বিপিএলের এারের আসরে তাদের পরিবর্তে নতুন আইক করা হয়েছে জাতীয় দলের ওপেনার লিটন দাস এবং কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে।

বিপিএলের গত আসরে সিলেট সিক্সার্সের ‘আইকন’ থাকলেও এবার বিপিএলে সাত আইকনের বাইরে চলে গেছেন তিনি। অন্যদিকে চিটাগাং ভাইকিংসের আইকন থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার।

বিপিএলের এবারের আসরে নতুন ‘আইকন’ হয়েছেন লিটন ও মোস্তাফিজ। এদিকে, প্রথমবারের মতো ‘আইকন’ হলেও পুরোনো দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সে থাকা হচ্ছে না লিটন দাসের। নিয়ম অনুযায়ী, কোনো দলে দুজন ‘আইকন’ থাকার সুযোগ নেই। বলার অপেক্ষা রাখে না, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ‘আইকন’ তামিম ইকবাল। লিটনও গতবার ছিলেন কুমিল্লায়। তবে এবার যেহেতু ‘আইকন’ ক্যাটাগরিতে পড়ে গেছেন, তাই লিটনকে আর রাখতে পারছে না কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

লিটনের পাশাপাশি ‘আইকন’ ক্রিকেটার হওয়ার পরও পুরোনো দল রাজশাহী কিংসে থাকতে পারছেন না মুশফিকুর রহীম। আগেরবার রাজশাহীর ‘আইকন’ ছিলেন তিনি। তার সাথে খেলা মোস্তাফিজ এবার নতুন করে ‘আইকন’ হওয়ায় রাজশাহী শিবিরেও দুই ‘আইকন’ রাখার সুযোগ থাকছে না।

বিপিএল গর্ভনিং কাউন্সিলের উচ্চ পর্যায়ের এক ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, রাজশাহী কিংস মুশফিকুর রহীমের বদলে ফর্ম ফিরে পাওয়া মোস্তাফিজকেই ‘আইকন’ হিসেবে বেছে নিয়েছে। তার মানে, মুশফিককেও এবার আর রাজশাহীর পক্ষে খেলতে দেখা যাবে না।

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন….

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD