1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:১২ অপরাহ্ন

আম্পায়ারের সাথে হাতাহাতি করে নিষিদ্ধ হলেন রাইয়ুডু

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

চলতি বছর ভারতের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট সৈয়দ মুশতাক আলি ট্রফিতে মাঠের আম্পায়ারের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন জাতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান আম্বাতি রাইয়ুডু।

এবার একই রকমের ঘটনার জন্ম দিলেন জাতীয় দলের হয়ে খেলা আরেক ক্রিকেটার নামান ওঝা। বিজয় হাজারে ট্রফিতে মধ্যপ্রদেশের এই অধিনায়কের সাথে মাঠের আম্পায়ারের রীতিমত হাতাহাতি হয়েছে! আর এই ঘটনার দরুন দিল্লি বনাম মধ্যপ্রদেশের মধ্যকার খেলাটি বন্ধ ছিল প্রায় ২০ মিনিট।

ঘটনার মূল উৎপত্তি হয়েছিল দিল্লির ব্যাটসম্যান নীতিশ রানার একটি আউটকে কেন্দ্র করে। মধ্যপ্রদেশের বিপক্ষে দারুণ একটি শতক হাঁকানোর পর দিল্লির পেসার ইশওয়ার পান্ডে আভেস খানের হাতে ক্যাচ বানিয়ে রানাকে সাজঘরে ফেরত পাঠান।

মূলত পান্ডের জোরালো আবেদনের পরিপ্রেক্ষিতেই আউটটি দিয়েছিলেন দায়িত্বরত আম্পায়ার। কিন্তু এরপরে বেঁকে বসেন রানা। এটি আউট ছিল না দাবি করে আম্পায়ারের কাছে সিদ্ধান্ত পরিবর্তনের আবেদন জানান তিনি। পরবর্তীতে আম্পায়ারও সিদ্ধান্তটি পরিবর্তন করতে বাধ্য হন।

আর এতেই ক্ষেপে যান মধ্যপ্রদেশ অধিনায়ক ওঝা। আম্পায়ারের সাথে তুমুল বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন তিনি। পাশাপাশি দলকে সাথে নিয়ে এই সিদ্ধান্তের তুমুল বিরোধিতাও করেন। যদিও এত কিছুর পর জয়ের মুখ দেখতে ব্যর্থ হয়েছে মধ্যপ্রদেশ। ম্যাচটিতে দিল্লির কাছে তারা পরাজিত হয়েছে ৭৫ রানের বড় ব্যবধানে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD