সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

এই হট সুন্দরীকেই বিয়ে করতে যাচ্ছেন প্রভাস! 

এই হট সুন্দরীকেই বিয়ে করতে যাচ্ছেন প্রভাস! 

বাহুবলী তারকা প্রভাসের বিয়ের গুঞ্জন বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল। বিভিন্ন সময় খবর রটেছে এবার তার পরিবারের একজন প্রভাসের বিয়ের বিষয়টি নিশ্চিত করলেন, অবশেষে গাঁটছড়ায় বাঁধা পড়তে যাচ্ছেন প্রভাস। আবার বিভিন্ন মিডিয়াতেও বলা হয়েছে, এ বছরই বিয়ে করছেন বাহুবলী তারকা প্রভাস।

বাহুবলী সিনেমার আলোয় এখনো আলোকিত নায়ক প্রভাস। যদিও বাহুবলী এখন ইতিহাস। ভারতীয় ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ তালিকার শীর্ষেই রাখা যায় তাকে।

বেশ কিছু দিন আগেও গুঞ্জন শোনা যাচ্ছিল নায়ক প্রভাস নাকি বিয়ে করছেন আনুশকা শেট্টিকে কিন্তু বাহুবলী অভিনেত্রী আনুশকা শেট্টি নিজেই সেই খবরটিকে ‘রাবিশ’ বলে উড়িয়ে দিয়েছিলেন। এবার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর ভাইঝি নীহারিকাকে নাকি বিয়ে করতে চলেছেন প্রভাস।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, চিরঞ্জীবীর ভাইঝি নীহারিকা কোনিডেলা দক্ষিণী ছবির নবাগতা নায়িকা। ২০১৬ সালে তার প্রথম ছবি মুক্তি পেয়েছিল। আপাতত তিনি অপেক্ষায় আছেন তার নতুন ছবি ‘হ্যাপি ওয়েডিং’-এর।

এদিকে নায়ক প্রভাস ভক্তরা অপেক্ষায়, নীহারিকার সঙ্গেই তাদের প্রিয় তারকার ‘হ্যাপি ওয়েডিং’-এর পাকা খবরটা শোনার। যদিও গত বছর খানেক ধরে আনুশকা শেট্টি ছাড়াও প্রভাসের একাধিক বিয়ের গুজব শোনা গিয়েছিল। তাই দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর ভাইঝির সঙ্গে প্রভাসের বিয়ের খবরটা ‘গুজব’ বলেই মনে করছেন অনেকে।

এ ব্যাপারে দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী অবশ্য পুরো বিষয়টিকে ‘গুজব’ বলেই উড়িয়ে দিয়েছেন। এই সুপারস্টার বলেন, এ ধরনের ‘গুজব’ ছড়ানো অবিলম্বে বন্ধ করা উচিত।

অবশ্য এ নিয়ে এখনো কোনো মন্তব্যই করেননি প্রভাস। প্রভাস এই মুহূর্তে তার নতুন ছবি ‘সাহু’ নিয়ে ব্যস্ত রয়েছেন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)