1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:১৮ অপরাহ্ন

এবার শ্রীলংকা দলে দুই হাতে বল করা স্পিনার

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

কামিন্ডু মেন্ডিস এমন একজন, যিনি দুই হাতেই বল করতে পারেন। সব্যসাচী যাকে বলে! লঙ্কানদের বিপক্ষে সিরিজকে সামনে রেখে কলম্বোয় গা গরমের ম্যাচ খেলছে ইংল্যান্ড, সেখানেই এই কামিন্ডুর এই অদ্ভূত বোলিংয়ের সামনে পড়েছে সফরকারিরা।

অলরাউন্ডার হতে আর কি চাই! ২০ বছর বয়সী কামিন্ডু প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কান বোর্ড একাদশের হয়ে করেছেন ৬১ রান। ব্যাট করেন বাঁ হাতে। তবে বোলিংটা করতে আলাদা কোনো হাতের উপর নির্ভর করতে হয় না তাকে। ডান হাত, বাঁ হাত-দুই হাতেই সমান পারদর্শী।

প্রস্তুতি ম্যাচটিতে ২৮৮ রানের টার্গেটে ব্যাট করছিল ইংল্যান্ড। ইনিংসের ১৪তম ওভারে বোলিং করতে আসেন কামিন্ডু। ওই ওভারে বাঁহাতি ইয়ন মরগানের জন্য তার প্রথম পাঁচটি ডেলিভারি ছিল ডানহাতি অফব্রেক। ডানহাতি জো রুট স্ট্রাইকে আসতেই বাঁহাতি স্পিনার বনে গেলেন কামিন্ডু। তবে দুই হাতে বল করেও সাফল্যের দেখা পাননি। ৮ ওভারে ৩৭ রান খরচ করে ছিলেন উইকেটশূন্য।

কামিন্ডু অবশ্য তার এমন প্রতিভা এবারই প্রথম দেখাননি। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দুই আসরে এভাবে বল করেছেন তিনি। এর মধ্যে ২০১৬ সালে তার বোলিংয়ের একটি ভিডিও ইউটিউবে ভীষণ সাড়া ফেলেছিল। ভিডিওটি দেখা হয় ৪ লাখ ৩০ হাজারের মতো।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD