1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৭ পূর্বাহ্ন

কোহলি-ধাওয়ানের স্ত্রীর বিবাদ তুঙ্গে!

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

অতীতে বহু ম্যাচেই ভিআইপি বক্সে একসঙ্গে বসে গলা ফাটাতে দেখা গেছে বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা ও শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখার্জিকে। দুই ক্রিকেটারের দুই স্ত্রীর মধ্যে ছিল সুন্দর বন্ধুত্বও। সময়ের পরিক্রময়া সেটি এখন অতীত। আর এই সম্পর্কের জেরেই ঘরের মাঠে উইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে জায়গা হয়নি ধাওয়ানের।

ভারতীয় সংবাদমাধ্যম দৈনিক জাগরণের দাবি এমনটাই। জাগরণের বরাত দিয়ে ডেকান ক্রনিকল জানিয়েছে, সর্বশেষ ইংল্যান্ড সিরিজেই বিবাদে জড়ান আনুশকা ও আয়েশা। ইংল্যান্ড সফর চলাকালে আনুশকার কিছু কথা পছন্দ হয়নি আয়েশার। আর তারপর থেকেই দুই ক্রিকেটারের স্ত্রীর মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে।

ঝামেলার সূত্রপাত ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে। ওই ম্যাচের জন্য আনুশকা ও আয়েশাকেই বিশেষ পাসের ব্যবস্থা করে দিয়েছিলেন কোহলি। ভিআইপি বক্সে বসে ম্যাচ দেখার ফাঁকে ফাঁকে সেদিন নাকি আয়েশাকে তার পরিবার নিয়ে কিছু বিশেষ উপদেশ দিয়েছিলেন আনুশকা, যা মোটেই ভালোভাবে মেনে নেননি শিখরপত্নী।

পরবর্তী সময়ে আয়েশা জানিয়েছিলেন, এমন কোনো উপদেশ তাকে দেওয়া হয়নি। তবে ডেকান ক্রনিকলের দাবি, সেদিন থেকেই আনুশকা-আয়েশার মুখ দেখাদেখি বন্ধ। এর জেরে সর্বশেষ সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপে ৩৪২ রান করে টুর্নামেন্টের সেরা ক্রিকেটার হয়েও টেস্ট সিরিজে ডাক পাননি ধাওয়ান।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, কোহলিপত্নী নাকি প্রায় সময়ই টিম মিটিংয়ে উপস্থিত থাকেন, যা নিয়ে অস্বস্তি শুরু হয়েছে ড্রেসিংরুমে।

উইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের প্রথম দিন শেষে ভালো অবস্থানেই রয়েছে ভারত। তবে ২২ গজের লড়াইয়ে স্বস্তির মাঝেই অস্বস্তির আবহ ভারতীয় জাতীয় ক্রিকেট দলের ড্রেসিংরুমে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD