বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে নির্বাচকদের কঠিন বার্তা দিলেন আশরাফুল

কয়েকদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে পুরোপুরি নিষেধাজ্ঞা উঠে গেছে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের। এবার জাতীয় দলে ফিরতে কোনো বাঁধা নেই তার। গত বছর ঢাকা প্রিমিয়ার লীগে পাঁচ সেঞ্চুরি করে নিজেকে প্রমাণ করেছেন আশরাফুল।

নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর বাংলাদেশ এ দলের হয়ে খুলনায় একটি প্রস্তুতি ম্যাচ খেলেন আশরাফুল। তবে সেখানে নিজেকে সেভাবে তুলে ধরতে পারেননি তিনি। তবে জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে তার অলরাউন্ড পারফরম্যান্সে জয় পেয়েছে ঢাকা মেট্রো। জাতীয় ক্রিকেট লিগে ঢাকা মেট্রোর হয়ে খেলছেন আশরাফুল।

প্রথম রাউন্ডে দ্বিতীয় স্তরের ম্যাচে সিলেট বিভাগকে ইনিংস ও ৪১ রানের বড় ব্যবধানে হারিয়েছে ঢাকা মেট্রো। আর এই ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট হাতে ৫৩ রান করেন আশরাফুল। একই সঙ্গে বল হাতেও উজ্জ্বল ছিলেন তিনি। বল হাতে ২ উইকেট শিকার করেছেন তিনি। আর শুরুটা ভালো করে নির্বাচকদের নজর কাড়ছেন আশরাফুল।

চলতি মাসেই বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। অক্টোবর-নভেম্বরে সফরকারীদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। আর এই সিরিজের মাধ্যমেই হয়তো জাতীয় দলে আবারো দেখা যেতে পারে আশরাফুলকে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)