1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০২:১৫ পূর্বাহ্ন

পাপনের সহযোগিতার জন্য যে কাজটি করলেন মিরাজ

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য। আসন্ন জাতীয় নির্বাচনেও এই আসন থেকে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের হয়ে প্রার্থিতা করবেন তিনি।

সম্প্রতি (৩০ সেপ্টেম্বর) নিজের নির্বাচনী এলাকায় নির্বাচনী প্রচারণায় পাপন হাজির হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের তরুণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজকে নিয়ে। আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে এবারই প্রথম কোনো রাজনৈতিক প্রচারণায় প্রত্যক্ষভাবে দেখা গেল কোনো ক্রিকেটারকে।

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামে অধিগ্রহণকৃত জমিতে মাটি ভরাট কাজের উদ্বোধন শেষে বিশাল জনসভায় অংশ নেন নাজমুল হাসান পাপন। এ সময় তার সাথে ছিলেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

ক্রিকেট বোর্ড-সভাপতির বক্তব্য প্রদান শেষে জনসভায় বক্তব্য রাখেন মিরাজ। তিনি জানান, আগেরদিনই এশিয়া কাপের ফাইনালে হারার গ্লানি নিয়ে দেশে ফেরার পর মন খারাপ ছিল ক্রিকেটারদের। ভারতের কাছে ম্যাচ হারার পর পাপন ক্রিকেটারদের সান্ত্বনা জানিয়েছেন বলে উল্লেখ করেন মিরাজ। মিরাজ বলেন, ‘সবাই ভালো ক্রিকেট খেলেছে। আশা করি আমরা ভালো ক্রিকেট খেলবো।’

বক্তব্যে মিরাজ আরও বলেন, ‘স্যার (পাপন) যখন বললেন ভৈরবে তার এলাকায় আসার জন্য, ভৈরবে যাবো, স্যারের এলাকা, স্যারকে তো সবাই চিনে… স্যারের তো পরিচয় মাশাআল্লাহ অনেক বড়। তার বাবা (প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান) ছিলেন রাষ্ট্রপতি, তাকে পুরো বাংলাদেশের মানুষ চিনে, সবাই ভালোবাসে-শ্রদ্ধা করে। আমি অনেক এক্সাইটেড ছিলাম আসার জন্য। আর আপনারা যে এত ভালো, আপনাদের এত আন্তরিকতা আসলে আমি এখানে না আসলে বুঝতে পারতাম না।’

এ সময় আগামী নির্বাচনে আবারও পাপনকে নির্বাচিত করার জন্য ভোটারদের কাছে আহ্বান জানান মিরাজ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD