1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২০ জুন ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

যে কারণে ভারতের অধিনায়ক মিতালীর কাছে ক্ষমা চাইলেন শাহরুখ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

ভুল মানুষ মাত্রই হয়ে থাকে। সাধারণ মানুষেরও হয়। আবার বলিউড বাদশা শাহরুখ খানেরও হয়। তবে ইদানীং ভুল বোধ হয় একটু বেশিই হচ্ছে কিং খানের। এর জন্য অবশ্য ক্ষমাও চেয়ে নিচ্ছেন তিনি। এবার চাইলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন কুল মিতালি রাজের কাছে।

কিন্তু কী এমন করলেন কিং খান, যার জন্য মিতালির কাছে ক্ষমা চাইতে হলো তাঁকে? জানা গিয়েছে, বহুদিন পরে টেলিভিশনে কামব্যাক করছেন বলিউড বাদশা। টেড টক নামে জনপ্রিয় টেলিভিশন সিরিজের ভারতীয় ভার্সনের সঞ্চালনা করতে চলেছেন শাহরুখ খান। যার প্রথম এপিসোডের বক্তা হিসেবে বাছাই করা হয়েছে পরিচালক-প্রযোজক করণ জোহর ও ভারতীয় ক্যাপ্টেন মিতালি রাজকে।

শোয়ের শুটিংয়ের জন্য সময়মতোই সেটে পৌঁছে যান মিতালি। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করার পরও কিং খানের দেখা মেলেনি। প্রায় চার ঘণ্টা পর সেটে আসেন তিনি। তবে এসেই প্রায় সঙ্গে সঙ্গে পরিস্থিতি সামাল দেন শাহরুখ। সোজা মিতালির কাছে ক্ষমা চেয়ে নেন। বদলে যাওয়া সম্পর্কের বিষয়ে কথা বলার কথা ছিল মিতালির। এসআরকে নিজে তাঁকে সাহায্য করেন স্ক্রিপ্ট তৈরি করতে। কেমন করে সকলের সামনে কথা বলতে হবে, সে বিষয়ে টিপসও দেন।

বলিউডে লেট লতিফদের কমতি নেই। বিশেষ করে শাহরুখ, সালমনাদের ক্ষেত্রে নাকি এ কথা ভীষণভাবে প্রযোজ্য। কিন্তু সময়ের হিসেবে একটু দেরি হলেও কোন পরিস্থিতিকে কীভাবে সামাল দিতে হয় তা ভালই জানেন কিং খান। আর এই জন্যই বোধহয় রোমান্স কিংয়ের তকমা তাঁর ক্ষেত্রেই সবচেয়ে বেশি প্রযোজ্য। সূত্র: সংবাদ প্রতিদিনি

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD